whatsapp channel

Katrina Kaif: কি কারণে বিয়ের আগেই ডাক্তারের ক্লিনিকে ছুটলেন ক্যাটরিনা!

আর হাতে বেশি সময় নেই। বিয়ের ঘণ্টা বেজে গিয়েছে ক্যাট-ভিকির ভাগ্যে। বলিউডে এখন অন্যতম চর্চিত কাপল হিসেবে খবরের শিরোনামে রয়েছেন ক্যাটরিনা কাইফ। বেশ রাজকীয় ভঙ্গিমায় বিয়ে করতে চলেছেন ক্যাটরিনা ও…

Avatar

HoopHaap Digital Media

আর হাতে বেশি সময় নেই। বিয়ের ঘণ্টা বেজে গিয়েছে ক্যাট-ভিকির ভাগ্যে। বলিউডে এখন অন্যতম চর্চিত কাপল হিসেবে খবরের শিরোনামে রয়েছেন ক্যাটরিনা কাইফ। বেশ রাজকীয় ভঙ্গিমায় বিয়ে করতে চলেছেন ক্যাটরিনা ও ভিকি কৌশল। আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের সোওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্স ফোর্ট বারবারায় বিয়ে করতে চলেছেন ভিকি-ক্যাটরিনা।

বিয়েতে অনেক কিছুই নিষিদ্ধ রেখেছেন এই জুটি। তাদের বিয়ে তারা কোনোভাবেই পাবলিক করতে চান না। তাই বিয়েতে ছবি তোলা একেবারেই নিষিদ্ধ। তারা তদের বিয়ের ছবি এক সংস্থায় বিক্রি করবেন এবং পরবর্তীতে মোটা অঙ্কের বিনিময়ে সেই ছবি প্রকাশ্যে আনবেন।

এযাবৎ ক্যাটরিনার বাড়িতে লেগেই রয়েছে অতিথি ও বন্ধুবান্ধবদের আগমন। ভিকি কৌশলকে দেখা গিয়েছে ক্যাটরিনার বাড়িতে যেতে। এদিকে, এর মধ্যেই মুম্বাইয়ের জুহু এলাকার একটি ক্লিনিকের বাইরে দেখা গেল ক্যাটকে। তার পরনে রয়েছে সাদা ট্যাঙ্ক টপ, নিয়ন গ্রিন জগার্স। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ক্লিনিকের বাইরে ক্যাটরিনার ছবি। সেইসময় গাড়িতে উঠতেই ভক্তদের আবদারে ছবি তুলছিলেন তিনি। হাসি মুখে একের পর এক ভক্তদের সঙ্গে পোজ দেন অভিনেত্রী গাড়িতে বসেই।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কিন্তু, বিয়ের আগেই ক্লিনিকে কেন? অভিনেত্রী সুস্থ আছেন তো? এই নিয়ে অনেকে চিন্তিত। যদিও এখনও পর্যন্ত স্থায়ী খবর এই যে ধূমধাম করেই ৯ ডিসেম্বর বিয়ের আসর বসতে চলেছে। তবে আপনি নিমন্ত্রিত নন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media