BollywoodHoop Plus

Jacqueline Fernandez: মেয়ে ব্যস্ত প্রেম বিতর্কে, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি জ্যাকলিনের মা

বলিউডে এই মুহূর্তে অন্যতম চর্চিত অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jaqline Fernandez)। তাঁর বিরুদ্ধে রয়েছে আর্থিক প্রতারণার মামলা। এমনকি দেশ ছাড়ার মুহূর্তে জ্যাকলিনের পাসপোর্ট বাজেয়াপ্ত করেছে ইডি। এবার অসুস্থ হয়ে পড়লেন জ্যাকলিনের মা কিম ফার্নান্ডেজ (Kim Fernandez)।

কর্মসূত্রে শ্রীলঙ্কার মডেল জ্যাকলিন এক দশকের বেশি সময় ধরে ভারতে রয়েছেন। কিন্তু তাঁর মা-বাবা বাহরিনের বাসিন্দা। ভারতে করোনা অতিমারী ছড়াতে দেখে জ্যাকলিনের মা-বাবা তাঁকে বাহরিনে পরিবারের সঙ্গে থাকার কথা বলেছিলেন। কিন্তু ভারত ছেড়ে বাহরিন যাওয়ার মুহূর্তে জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ইডি। ফলে জ্যাকলিনের বাহরিনে যাওয়া হয়ে ওঠেনি। কিন্তু ভারতে বসেই জ্যাকলিনের কাছে ধেয়ে এল দুঃসংবাদ। আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়েছেন তাঁর মা কিম। কিমকে দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই মুহূর্তে চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। কিন্তু জ্যাকলিনের তরফে এই ঘটনা নিয়ে মিডিয়ায় কোনো বিবৃতি দেওয়া হয়নি।

জ্যাকলিনের সঙ্গে কন ম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর সম্পর্ক নিয়ে উত্তাল বলিউড। কয়েক কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে সুকেশের বিরুদ্ধে। এবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে দুশো কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় সুকেশ বিরুদ্ধে ইডির ফাইল করা চার্জশিটে উল্লেখ রয়েছে, সুকেশ নিজের মুখে কবুল করেছেন, জ্যাকলিনকে বাহান্ন কোটি টাকা মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন তিনি। বিড়ালপ্রেমী জ্যাকলিনের মন জিততে নয় লাখ টাকার একটি বিড়াল উপহার দিয়েছেন সুকেশ।

সুকেশের আইনজীবি অনন্ত মালিক (Ananta Malik)—এর দাবি, জ্যাকলিনের সঙ্গে প্রেম ছিল সুকেশের। কিন্তু জ্যাকলিনের মুখপাত্রের তরফে বিবৃতি জারি করে এই দাবি খারিজ করা হয়েছে।

Related Articles