Hoop TechHoop Trending

Royal Enfield: মাত্র ২২ হাজার টাকায় পাবেন ২ লক্ষ দামের বাইক, নতুন অফার দিচ্ছে রয়্যাল এনফিল্ড

রয়্যাল এনফিল্ড বলে কথা, যে কারোর কিনতে, চালাতে এবং চড়তে মন চায়। কিন্তু, এই কোম্পানির বাইকগুলির যা দাম তাতে করে একটা বাইক কিনতে গেলে কালঘাম ছুটে যায়। বাড়ির কেউ কিনে দিলে আলাদা ব্যাপার, কিন্তু নিজে কিনলেই বোঝা যায় কতটা আকাশছোঁয়া দাম এই কোম্পানির বাইকের। আজকে আপনি যেই খবর পাবেন তাতে করে আপনি নিজেই নিজের উপার্জনের টাকা থেকে ঘরে রয়্যাল এনফিল্ড কোম্পানির বাইক আনতে পারবেন।

এবারে রয়্যাল এনফিল্ড সাধারণ মানুষের কথা ভেবে দিচ্ছে বিশেষ সুবিধা। লক ডাউন থেকে অটোমোবাইল কোম্পানিগুলির হাল খুবই খারাপ হয়। গাড়ি কেনার কথা মানুষ ভাবতেও পারেনি। হাতে গুনে কয়েকজন ছাড়া কেউই তেমন গাড়ি কেনেননি। এমত অবস্থায় রয়্যাল এনফিল্ড এনেছে বিশেষ সুবিধা। এখন আপনিও কিনতে পারেন বাইক।

রয়্যাল এনফিল্ড তাদের নতুন ক্লাসিক ৩৫০ (Royal Enfield Classic 350 ) হেলসিয়েন সিরিজের ডুয়েল এবিএস চ্যানেল মোটরবাইকটি বের করেছে মাত্র ১,৯৮,৯৭১ টাকায়। এটি আপনি ২ লাখ ভেবেই এগোন। এই দামী বাইক আপনি লোন করেই পেয়ে যাবেন। এর জন্য আপনাকে শুধু মাত্র ২২ হাজার টাকা ডাউন পেমেন্ট করতে হবে, ব্যাস গাড়ি আপনার বাড়িতে। এরপর প্রতি মাসে আপনাকে দিতে হবে ৬,০৪১ টাকা।

তাহলে মাত্র ২২ হাজারে বাইক ঘরে, পাশাপাশি প্রতি মাসে মাত্র ৬০৪১ টাকা ই.এম.আই। তাহলে দেরি কেন? এই কোম্পানি তাদের অন্যান্য বাইকের উপর নানান ছাড় দিতে শুরু করেছে। আপনার নিকটবর্তী Royal Enfield শোরুম যান আর জেনে নিন এদের অন্যান্য সুবিধা।