Hoop NewsHoop Trending

Sujata Mondal: সৌমিত্রর ব্যর্থতায় মা হওয়ার সুখ পাইনি: সুজাতা মন্ডল

স্বামীর হয়ে ভোটের ময়দানে লড়াই করেছিলেন স্ত্রী। শেষমেষ জয়ও এসেছিল। কিন্তু হেরে গিয়েছিল দাম্পত্য। বিচ্ছেদের পথে হেঁটে গিয়েছিল সৌমিত্র খাঁ (Soumitra Khan) ও সুজাতা মন্ডলের (Sujata Mondal) সামাজিক ও আইনি বিবাহ। দুজনেই বর্তমানে রাজ্যের দুই মেরুর দুটি দলের নেতা ও নেত্রী। রাজনৈতিক জীবনে বিস্তর বিভেদ। কিন্তু বাস্তবিক জীবনে তার থেকেও বেশি দূরত্ব বেড়ে গিয়েছে এই দুজনের। দিনের পর দিন সেই দূরত্ব বৃদ্ধি করেছে একে অপরের প্রতি কাদা ছোঁড়াছুড়ির ঘটনা।

আর এবার ফের স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন সুজাতা মন্ডল। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে অকপটে মন্তব্য করেন সুজাতা দেবী। তিনি বলেন যে রাজনৈতিক জীবনের বাইরেও তাদের একটা ব্যক্তিগত জীবন ছিল এবং সেই জীবনে তিনি নাকি কোনোদিনই সৌমিত্র বাবুর থেকে সুখ পাননি। এমনকি সাংসারিক দাম্পত্য জীবনে তিনি নিজেকে ‘নিপীড়িতা’, ‘অত্যাচারিতা’ বলেও দাবি করেছেন। এছাড়াও ফের একবার পরকীয়া সম্পর্ক নিয়ে প্রাক্তন স্বামীকে তুলধনা করলেন সুতাজ দেবী। তিনি বলেন যে দিল্লিতে সৌমিত্র বাবুর যে বাসভবন রোয়েছেজ সেখানেই সেই তৃতীয় মহিলার সঙ্গে ‘লিভ-ইন’ সম্পর্কে থাকেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ। এই অভিযোগকে সত্য প্রমান করতেও তিনি নাকি রাজি।

এছাড়াও এই সাক্ষাৎকারে সুজাতা দেবী জানান যে গত ৩ রা ফেব্রুয়ারি তাদের মধ্যে বিবাহবিচ্ছেদ ঘটেছে বাঁকুড়া জেলা আদালতে। তিনি এও বলেন যে এই ডিভোর্সে তিনি নাকি স্বামীর থেকে কিছু দাবি করেননি এবং নেন নি। উল্টে তিনি বলেন যে সৌমিত্র বাবুর বাড়িতে নাকি এখনো তার বেশ কিছু জিনিসপত্র রয়েছে, যা তিনি ফিরিয়ে নিতেও নাকি চাননি। তারপর খানিক আক্ষেপের সুরেই সুজাতা দেবী বলেন, “আমি মা হতে চেয়েছিলাম, মাতৃত্বের সুখ পেতে চেয়েছিলাম। কিন্তু এই দাম্পত্য জীবনে আমাকে মাতৃত্বের সুখ দেননি উনিজ দিতে পারেননি”। এই মর্মে তার বক্তব্যজ মাতৃত্বের সুখের বাইরে বাড়ি-গাড়ি-সম্পত্তি এসব নাকি মূল্যহীন।

প্রসঙ্গত, বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ২০১৬ সালে ১ জুলাই সুজাতা মন্ডলকে বিয়ে করেন। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী সৌমিত্রকে জেতানোর মূল কারিগর ছিলেন তাঁর স্ত্রী সুজাতা। পরে ২০২০ র ডিসেম্বরে তৃনমূলে যোগ দেন সুজাতা। ওইদিনই সংবাদমাধ্যমে সুজাতার সাথে সম্পর্ক ত্যাগ করার কথা জানান সৌমিত্র।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা