whatsapp channel

দেওরকে দেখে খসে গেল বৌদির আঁচল, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

প্রাচীন কালে ভারতবর্ষ ছিল আদিরসের চর্চার অন্যতম কেন্দ্র। তবে সেই সময় আদিরস বা যৌনতাকে নিষিদ্ধ মনে করা হত না। তা ছিল জীবন যাপনের অন্যতম অঙ্গ। মহাভারত সহ একাধিক পৌরাণিক গ্রন্থে…

Avatar

Nilanjana Pande

প্রাচীন কালে ভারতবর্ষ ছিল আদিরসের চর্চার অন্যতম কেন্দ্র। তবে সেই সময় আদিরস বা যৌনতাকে নিষিদ্ধ মনে করা হত না। তা ছিল জীবন যাপনের অন্যতম অঙ্গ। মহাভারত সহ একাধিক পৌরাণিক গ্রন্থে বর্ণিত রয়েছে আদিরস। তবে তা রয়েছে ধর্মের মোড়কে। কারণ সমাজ যত আধুনিক হয়েছে, ততই ইচ্ছাকৃত ভাবে যৌনতা নিষিদ্ধ হয়েছে। যৌনতা নিষিদ্ধ হওয়ার কারণেই বর্তমান সময়ে উল্লু, প্রাইম শটস সহ একাধিক ওটিটি প্ল্যাটফর্মগুলির রমরমা তৈরি হয়েছে। এই ধরনের কন্টেন্ট নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার আরও একটি কারণ হল ভারতে পর্ণ সাইটকে নিষিদ্ধ ঘোষণা করে। ফলে ওটিটির নামে নিষিদ্ধ বিনোদনের যোগান দেওয়ার ক্ষমতা তৈরি করেছে উল্লু, প্রাইম শটস সহ একাধিক ওয়েব প্ল্যাটফর্ম। উল্লুর একটি ওয়েব সিরিজ তো প্রায় সব ধরনের সীমা অতিক্রম করেছে।

এই ওয়েব সিরিজটির নাম ‘চরম সুখ চওল হাউস’। ওয়েব সিরিজটি রিলিজ হয়েছিল করোনাকালে অর্থাৎ 2021 সালের 12 ই মার্চ। সেই সময় ভারত জুড়ে চলছে আংশিক লকডাউন। ফলে অধিকাংশ মানুষ গৃহবন্দি হয়ে পড়েছিলেন। সেই সময় তাঁদের নিষিদ্ধ বিনোদনের যোগান দিতে শুরু করে এই ধরনের ওয়েব সিরিজ। ফলে লকডাউনের আবহে রিলিজ করা ‘চরম সুখ চওল হাউস’ সুপারহিট হয়েছিল। এই ওয়েব সিরিজের মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন স্নেহা পল (Sneha Paul), দক্ষিত কুমার (Dakshit Kumar), এষা তিওয়ারি (Esha Tiwari)।

দেওরকে দেখে খসে গেল বৌদির আঁচল, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

‘চরম সুখ চওল হাউস’-এর প্রথম সিজনে স্ট্রিম হয়েছিল মোট তিনটি পর্ব। এক-একটি পর্বের সময়কাল ছিল পঁচিশ মিনিট। ‘চরম সুখ চওল হাউস’-এর প্রথম সিজনের ট্রেলার ইউটিউবের মাধ্যমে যথেষ্ট ভাইরাল হয়েছিল। ট্রেলারের শুরুতে দেখা যায়, রণিত নামে এক যুবক তার মামীমার সাথে দেখা করতে আসে। সেই সময় তার সাথে পরিচয় হয় তার মামাতো ভাইয়ের বৌ রেণুর। রেণু নিজের শাড়ির আঁচল সামলাতে নাজেহাল হয়ে যায়। সে অবাক হয়ে দেখে রণিতের সুঠাম গঠন। রণিত বাথরুমে হাত-মুখ ধুতে গেলে সে ও তার ননদ হাতের ইঙ্গিতে নিজেদের স্তনের ওজনের কথা বলে। ছোট বাড়িতে প্রাইভেসি না থাকার কারণে রণিত তার দাদা-বৌদির অন্তরঙ্গ মুহূর্তের সাক্ষী হয়।

দেওরকে দেখে খসে গেল বৌদির আঁচল, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

ক্রমশ রেণুর দিকে তার আকর্ষণ বাড়তে থাকে। শহর ছেড়ে যেতে চেয়েও পারে না রণিত। একসময় রেণু ও রণিত লিপ্ত হয় পরকীয়ায়। এরপরেও রয়েছে দুটি সিজন। তবে সিজনগুলি সম্পূর্ণ দেখতে হলে নিতে হবে উল্লু অ্যাপের সাবস্ক্রিপশন।

whatsapp logo