Hoop PlusTollywood

বর্ষায় ময়ূরের মতো নেচে উঠলেন অপরাজিতা, স্লো-মোশনের রোম্যান্টিক ভিডিও মুহূর্তে ভাইরাল

দুদিন আগেই অভিযোগ ছিল তার বেহালার পর্নশ্রী এলাকা নাকি বর্ষায় ভেনিস হয়ে যাচ্ছে। অথচ এই বর্ষায় ময়ূরের মতন নেচে উঠলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

নরম গোলাপি রঙের লম্বা ড্রেসে আনন্দে নেচে উঠলেন ময়ূরের মতন। বাইরে ইলশেগুঁড়ি বৃষ্টি আর তার মাঝে অভিনেত্রী অপরাজিতা আঢ্যর অপরূপ নাচ! দুদিন আগে ইনিই সোশ্যাল মিডিয়ায় সকলের উদ্দেশ্যে লিখেছিলেন, ‘আমাদের বেহালা-পর্নোশ্রী গত কাল থেকে ভেনিস হয়ে গিয়েছে। আর যাঁরা ভোটের সময় মানুষের কাজ করার জন্য পাগল হয়ে যাচ্ছিলেন তাঁরা সবাই ভ্যানিশ হয়ে গিয়েছেন। কী মজা, আমরা এখন ভেনিস-এ আছি’! আজ একেবারে নরম মুডে নেচে উড়ে বেড়াচ্ছেন অভিনেত্রী।

ইতিমধ্যে, অভিনেত্রীর এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অপরাজিতার অনুরাগীরা অপরাজিতাকে এমন ওয়েস্টার্ন ড্রেসে দেখে মুগ্ধ। কেউ কেউ লিখেছেন আপনি ২০ বছর পিছিয়ে গিয়েছেন, কেউ লিখেছেন অসাধারণ। এমনিতেই অপরাজিতা খুবই হাসিখুশি। তিনি যেমন সেভাবেই নিজেকে বরাবর উপস্থাপন করেছেন। এই মুহূর্তে প্রথম সারির অ্যাঙ্করদের মধ্যে রয়েছেন অপরাজিতা।

এই নাচের ভিডিওগুলি পোস্ট করার পাশাপাশি মাঝে বাবার ছবিও পোস্ট করেন তিনি। গতকাল গিয়েছিল ফাদার্স ডে। এই দিনেই বাবার সঙ্গে তোলা সাদা কালো ছবি পোস্ট করে অপরাজিতা লেখেন, ‘আমার জীবনে কোনো আফশোস নেই দুটো ছাড়া। এক আমার কিছুই আমার বাবা দেখে গেলেন না। আর এই ছবিটা ছাড়া আমার বাবার সঙ্গে কোনো ছবি নেই’।

Related Articles