BollywoodHoop Plus

১৩ বছর আগে ‘হ্যাঁ’ বলেছিলেন, এখন আর রাজি হবেন না কঙ্গনা, মুখ ফসকে সত্যি বলে দিলেন চিরাগ

একজন এলজেপির প্রধান, অন্যজন বিজেপির সাংসদ। রাজনীতির ময়দানে পুনর্মিলন হলেও তাঁদের প্রথম আলাপ ফিল্মি দুনিয়ায়। চিরাগ পাসওয়ান (Chirag Paswan) এবং কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut), দুই প্রাক্তন সহকর্মী সম্প্রতি রাজনীতির আঙিনায় পুনর্মিলিত হন। আবারও কি একসঙ্গে কোনো ছবিতে দেখা যাবে তাঁদের?

সংবাদ মাধ্যমের কাছে নিজের বলিউড কেরিয়ার এবং অভিনয় নিয়ে মুখ খোলেন চিরাগ। তিনি স্পষ্টই বলেন, বলিউডে কামব্যাক করার কোনো পরিকল্পনা নেই তাঁর। চিরাগ কথায়, ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত তাঁর প্রথম ছবি ‘মিলে না মিলে হাম’ ডিজাস্টার ছিল। যারা সিনেমা দেখেছেন তারা তাঁর সঙ্গে সহমত হবেন বলে মন্তব্য করেন চিরাগ।

নিজেকে অত্যন্ত খারাপ অভিনেতা হিসেবেই পরিচয় দেন তিনি। তাঁর প্রথম ছবির অভিনেত্রী কঙ্গনা তখন রাজি হলেও এখন আর তাঁর সঙ্গে অভিনয় করতে রাজি হবেন না বলেই মন্তব্য করেন চিরাগ। তাঁর এখন ধ্যানজ্ঞান রাজনীতি। তিনি জানান, এখন পুরো সময়টা রাজনীতিকেই দিতে চান। যেহেতু পরের বছর বিহারে নির্বাচনও রয়েছে।

তবে বিয়ের কথা উঠতেই লজ্জায় লাল চিরাগ। জানান, আপাতত দু বছর বিয়ের পরিকল্পনা নেই। তাঁর কথায়, বিয়ে হল একটি বড় দায়িত্ব। নিজেকে কাজে ব্যস্ত রেখে স্ত্রীকে যদি বলেন, কাজই সবথেকে বেশি গুরুত্বপূর্ণ সেটা হতে পারে না। তাঁর কথায়, তিনি নিজের কাজের সঙ্গে বিবাহিত। সহধর্মিনীকে সময় দিতে না পারলে বিয়ে তিনি করবেন না। তবে বিয়ের প্রস্তাব কি পাচ্ছেন? প্রশ্ন শুনেই লজ্জা পেয়ে চিরাগ জানান, এই সব বিষয় তাঁর মা-ই সামলাচ্ছেন।

Related Articles