Hoop Life

Lifestyle: দীপাবলির রাতে ঘি এর প্রদীপ জানালো কেন শুভ জানেন!

দীপাবলীর দিন রাত্রিবেলা যদি আপনি ঘি এর প্রদীপ জ্বালাতে পারেন, তাহলে আপনি কি জানেন? আপনি আপনার গৃহ থেকে নেতিবাচক অথবা নেগেটিভ শক্তিকে খুব সহজেই দূর করতে পারবেন। ঘোর অমাবস্যায় নেতিবাচক শক্তি কিন্তু আপনার গৃহের চারপাশে থাকতে পারে সেক্ষেত্রে এই শক্তিকে আপনি যদি দূর করতে চান, তাহলে অমাবস্যার অন্ধকারে আপনি একটি ঘি এর প্রদীপ চালিয়ে নিতে পারেন তাহলে দেখবেন আপনার শক্তি কতখানি বেড়ে গেছে।

হয়তো অনেকে প্রশ্ন করবেন যে তাহলে কি তেলের প্রদীপ জ্বালানো একেবারেই ভালো নয় বা তেলের প্রদীপ জ্বালানো কি ইতিবাচক নয়? আপনি কি জানেন? তেলের প্রদীপ কিন্তু অনেক ঈশ্বরকে আকৃষ্ট করেন। শনিদেবের প্রিয় হল পৌষের তেলের প্রদীপ আবার জুঁই ফুলের গন্ধযুক্ত তেলের প্রদীপ জ্বালানো প্রিয় হল বজরংবলীর। তাই ঈশ্বরভেদে এই প্রদীপ আপনি জ্বালতে পারেন। যেদিন মনে হবে যে আপনি বজরংবালির পুজো করবেন সেদিন আপনি জুঁই ফুলের গন্ধযুক্ত তেলের প্রদীপ জ্বালাবেন। আর প্রতি শনিবার আপনি সরষের তেলের প্রদীপ চালাতে পারেন।

তবে কালীপুজোর দিন রাত্রিবেলা অন্য কিছু নয়, আপনি একেবারে সরাসরি ঘি এর প্রদীপ জ্বালান। এই ঘি এর প্রদীপ যদি আপনি জ্বালাতে পারেন, তাহলে কালীপুজোর দিন আপনার বাড়ির চারপাশে যত নেতিবাচক শক্তি এবং যত খারাপ কিছু প্রাদুর্ভাব থাকে, তা কিন্তু খুব সহজেই দূর হয়ে যায়।

প্রদীপ দেওয়ার সাথে সাথে অবশ্যই কালীপুজোর দিন রাত্রিবেলা আপনাকে যেটা করতে হবে, তাহল ভালো করে ধূপ ধুনো দিতে হবে। সাথে সামান্য পরিমাণে তেজপাতা এবং কর্পূর দিয়ে খুব ভালো করে পুড়িয়ে নিতে হবে। এতে সমস্ত নেতিবাচক উপাদান কিন্তু আপনার গৃহ থেকে বেরিয়ে যাবে নেতিবাচক শক্তিই আপনার গৃহ থেকে চলে যাবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles