whatsapp channel

পাঁচ হাজারেরও কম দামে পুজোর অফারে কিনে নিন এই দুর্দান্ত স্মার্টফোনটি

বাজেট দামে যদি আপনিও ফোন কিনবেন মনে করে থাকেন বা যদি আপনার পরিচিত কেউ ফোন কিনবেন বা স্মার্টফোনে সুইচ করবেন বলে মনে করে থাকেন তবে এটি আপনাদের পক্ষে একটি সুযোগ…

Avatar

HoopHaap Digital Media

বাজেট দামে যদি আপনিও ফোন কিনবেন মনে করে থাকেন বা যদি আপনার পরিচিত কেউ ফোন কিনবেন বা স্মার্টফোনে সুইচ করবেন বলে মনে করে থাকেন তবে এটি আপনাদের পক্ষে একটি সুযোগ হতে পারে। ৫০০০ টাকার ও কম দামে Itel ভারতে লঞ্চ করে দিয়েছে তার নতুন স্মার্টফোনগুলিকে। এখন কোম্পানি Itel A48 এবং Itel A25 Pro লঞ্চ করেছে। এই ফোনগুলি সম্পর্কে চলুন জানা যাক বিস্তারিত ভাবে,

দাম: কোম্পানি কিছুদিন আগেই Itel Vision 1 কে কমদামে ৬,৬৯৯ টাকায় লঞ্চ করেছিল এবং Itel A23 কে ও গ্রাহক কিনতে পারবেন ৩,৭৯৯ টাকায়। নতুন Itel A48 এর দাম ৫,৯৯৯ টাকায় এবং itel A25 Pro দাম রাখা হয়েছে ৪,৯৯৯ টাকা। দুটি স্মার্টফোনেই দেওয়া হয়েছে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে।

স্পেসিফিকেশন: Itel A48 এ দেওয়া হয়েছে ৬.১ ইঞ্চি HD+ ডিসপ্লে। ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি এন্টার্নাল স্টোরেজের সাথে লঞ্চ হওয়া এই ফোনটিতে দেওয়া হয়েছে ১.৪ GHz কোয়াড কোর প্রসেসর। সাথে ফোনটিতে থাকতে চলেছে ৩০০০ mAh ব্যটারি। ছবির দিক থেকে বলতে গেলে রয়েছে ৫ mp এর সেলফি ক্যামেরা এবং ৫ mp এর প্রাইমারী ক্যামেরা।

অন্যদিকে Itel A25 Pro তে দেওয়া হয়েছে ৫ ইঞ্চির HD ডিসপ্লে। সাথে রয়েছে ১.৪ GHz এর কোয়াড কোর ক্যামেরা। ২ জিবি র‍্যামের এই ফোনে রয়েছে ৩০২০ mAh এর ব্যাটারি। সেখানেই ৫ মেগাপিক্সলের প্রাইমারু ক্যামেরা দেওয়া হয়েছে এই ফোনে। অন্যদিকে ফ্রন্টে রয়েছে ২ mp এর ফ্রন্ট ক্যামেরা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media