BollywoodHoop Plus

বিয়ের আগেই গর্ভবতী, ফের মা হচ্ছেন রণবীর কাপুরের এই নায়িকা

বলিউড নায়িকারা বর্তমানে আর মাতৃত্বকে ভয় পান না। একসময় ফিগার খারাপ হয়ে যাওয়ার কারণে মা হওয়ার পর বহু নায়িকা সরে যেতেন অভিনয় থেকে। কিন্তু সময়ের পরিবর্তন ঘটেছে। গত বছর মা হয়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর স্ত্রী ও অভিনেত্রী আলিয়া ভাট (Aliaa Bhatt)। কন্যাসন্তান রাহা (Raha)-র জন্ম দিয়েছেন তিনি। রাহার জন্মের কয়েক সপ্তাহের মধ্যেই আলিয়াকে দেখা গিয়েছে ফিটনেস ট্রেনিং করতে। এবার মা হতে চললেন রণবীরের নায়িকা ইভলিন শর্মা (Evelyn Sharma)।

মঙ্গলবার ইন্সটাগ্রামে নিজের ছবি শেয়ার করে এই সুখবর জানিয়েছেন ইভলিন। ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের স্পোর্টস ব্রা ও কালো-সাদা স্ট্রাইপড জেগিংস। দুটি ছবি শেয়ার করেছেন ইভলিন। তার মধ্যে একটি হল তাঁর বেবিবাম্পের ক্লোজ আপ। ছবিতে ইভলিনকে তাঁর উন্মুক্ত বেবিবাম্পে হাত দিয়ে হাসিমুখে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। এদিন ছবিগুলি শেয়ার করে ইভলিন লিখেছেন, তিনি আর অপেক্ষা করতে পারছেন না দ্বিতীয় সন্তানকে কোলে নেওয়ার জন্য। সে শীঘ্রই আসছে বলে জানিয়েছেন ইভলিন। হ্যাশট‍্যাগে তিনি লিখেছেন, বেবি ভিন্দি, ‘বেবি নং 2’ ও আরও একটা। ইভলিনকে শুভেচ্ছা জানিয়েছেন, নেহা ধুপিয়া (Neha Dhupia), সোনাল চৌহান (Sonal Chouhan), লিজা হেডেন (Liza Hayden), নীল নীতিন মুকেশ (Neil Nitin Mukesh)-রা।

নেটিজেনরা অবশ্য দ্বিধাবিভক্ত। অনেকে ইভলিনকে শুভেচ্ছা জানিয়েছেন। অনেকে লিখেছেন, এত দ্রুত দ্বিতীয় সন্তান নেওয়ার প্রয়োজন ছিল না। প্রসঙ্গত উল্লেখ্য, 2021 সালের 14 ই মে পেশায় ডেন্টিস্ট তুষাণ ভিন্দি (Tushaan Bhindi)-র সাথে সাতপাকে বাঁধা পড়েছিলেন ইভলিন। বিয়ের দুই মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়েছিলেন তিনি। ওই বছরের নভেম্বর মাসে জন্ম হয় তাঁদের কন্যাসন্তান আভা রানিয়া (Abha Rania Bhindi)-র। বর্তমানে তার বয়স এক বছর দুই মাস।

2012 সালে ‘ফ্রম সিডনি উইথ লাভ’ ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন ইভলিন। ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ফিল্মে তাঁকে দেখা গিয়েছিল রণবীরের বিপরীতে। ইভলিনকে শেষ দেখা গিয়েছে ‘সাহো’-তে।

whatsapp logo