Advertisements

Train Cancelled: আবারো যাত্রী ভোগান্তি, ট্রেন বন্ধ থাকবে শিয়ালদা শাখায়

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

রেলের তরফ থেকে আবারও দুর্ভোগের খবর শোনানো হল রেলের তরফ থেকে। জানা যাচ্ছে যে, শিয়ালদা লাইনে আবারো ট্রেন বাতিল থাকবে। শুনেই তো নিত্যযাত্রীদের কপালে হাত পড়েছে, কিছুদিন আগে পর্যন্ত ১ নম্বর থেকে ৫ নম্বর প্লাটফর্মের কাজ হওয়ার জন্য বহু ট্রেন বাতিল ছিল, প্রায় দুই থেকে তিন দিন। তাতে নিত্যযাত্রীরা বেশ সমস্যায় পড়েছেন, কিন্তু সেই সমস্যা মিটতে না মিটতেই আবারো এক ভয়ংকর সমস্যার কথা শোনানোর রেল কর্তৃপক্ষ।

শিয়ালদা প্ল্যাটফর্ম গুলিতে যাতে ১২ বগি ট্রেন খুব সহজ ভাবেই স্বাভাবিকভাবে দাঁড়াতে পারে, সেই জন্যই এমন ব্যবস্থা করা হচ্ছে। কিন্তু তার জন্য নিত্যযাত্রীরা ভয়ংকর সমস্যার মধ্যে পড়েছিল, ভিডিওতে আমরা সেই সমস্ত দেখেছি। ভয়ংকর ভিড়ের মধ্যে একজন মারাও গিয়েছিলেন।

রেলে তরফে কি জানানো হয়েছে?

রেলের তরফ থেকে জানানো হয়েছে, দমদম থেকে বরানগর স্টেশনের মাঝে আপ লাইনে কাজ চলবে। দমদম – বেলঘড়িয়া স্টেশনের মাঝে আপ ও ডাউনলাইনেও কাজ চলবে, সেই জন্য শনিবার রাত ১১ টা থেকে রোববার সকাল ৬ টা পর্যন্ত একাধিক ট্রেন বাতিল থাকবে এই শিয়ালদা শাখায়।

কোন কোন ট্রেন বাতিল?

জানা গিয়েছে,শনিবার শিয়ালদহ ডানকুনি শাখায় আপ ৩২২৪৯ এবং ডাউন ৩২২৫২ লোকাল বাতিল করা হয়েছে।

এছাড়াও রবিবার ওই লাইনের আপ ৩২২১১, আপ ৩২২১৩, আপ ৩২২১৫ ও আপ ৩২২১৭ লোকাল এবং ডাউন ৩২২১২, ডাউন ৩২২১৪, ডাউন ৩২২১৬ ও ডাউন ৩২২১৮ লোকাল বাতিল করা হয়েছে।

এর পাশাপাশি আরও কিছু ট্রেন বাতিল রয়েছে

কলকাতা-সীতামারি এক্সপ্রেস, শিয়ালদহ-আজমেঢ় এক্সপ্রেস, শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার পদাতিক এক্সপ্রেস শনিবার দমদম-ডানকুনির বদলে দমদম-নৈহাটি-ব্যান্ডেল হয়ে গন্তব্যে পৌঁছবে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow