Hoop Life

সহবাসের আগে ফোরপ্লে-র কতখানি জরুরি! কোন অঙ্গে স্পর্শ করলে কুপোকাত হবে সঙ্গিনী

যৌন সুখের চরম মূহূর্ত হল অর্গাজম। তবে অর্গাজমের চরম পর্যায়ে পৌঁছে গেলে আপনাকে যে ধাপটি অবলম্বন করতে হবে সেটি হল ফোরপ্লে। বর্তমানে যদি ১০০ জন দম্পতিকে জিজ্ঞাসা করা হয় তারা যৌনসুখের আগে কতজন ফোরপ্লে করেন, তাদের মধ্যে হয়তো ৭০ জন বলবেন তারা করেন না। সেই কারণে দাম্পত্য অনেকটা ম্যাড়মেড়ে হয়ে যায়। ফোরপ্লে কথাটির অর্থ হল ইন্টারকোর্স শুরু হওয়ার আগে পুরুষ সঙ্গী অথবা নারী সঙ্গীটির শরীরে যৌন আদর দিয়ে ভরিয়ে দেওয়া। এই সময়ে উভয়ের নানান স্পর্শে শরীরে উত্তেজনা তৈরি হয়।

স্তনবৃন্ত-» ফোরপ্লের ক্ষেত্রে স্তনবৃন্ত অনেকখানি জায়গা জুড়ে আছে। তবে এক্ষেত্রে সবসময় নারী সঙ্গিনী স্তনবৃন্তের কথাই সকলে ভাবেন, তবে নারীর কিন্তু পুরুষ সঙ্গীর স্তনবৃন্ত গুরুত্বপূর্ণ ভাবা উচিত। এক্ষেত্রে শুধু শুধু শুয়ে পুরুষ সঙ্গী যা করছে সেটা তার কর্তব্য ভেবে নেওয়া থেকে বিরত থাকুন। আপনিও খানিকটা এগিয়ে যান। পুরুষের শরীরেও আদরের দরকার হয়। স্তন স্পর্শ অথবা স্তনবৃন্তে কামড় এক্ষেত্রে ফোরপ্লের অন্যতম একটি অঙ্গ।

পায়ের পাতা-» অনেকেই এই বিষয়গুলো থেকে একেবারেই নিজেকে সরিয়ে রাখেন। আদরের জন্য পায়ের পাতার ভূমিকা অনেকখানি। তবে আগে থেকেই বলে রাখা প্রয়োজন এক্ষেত্রে পা বেশ ভালো করে পরিষ্কার রাখতে হবে পুরুষ নারী উভয়কেই। আদর করতে গিয়ে যদি খুব খারাপ অভিজ্ঞতা হয় তাহলে পুরো বিষয়টি মাঠে মারা যেতে পারে। পায়ে সরু নুপুর, পায়ের আঙুলে আংটি, পায়ের নখ ছোট ছোট করে কাটা এবং নিয়মিত পা ভালো করে পরিষ্কার করা এই কয়েকটা জিনিস নারী-সঙ্গীকে মেন্টেন করতে হবে।

কান-» ইন্টারকোর্স শুরুর আগে উভয় উভয়ের কানের লতিতে কামড়ে দিয়ে ভালোবাসা বুঝিয়ে দিতে পারেন। কান খুব সেনসিটিভিটি জায়গা।

ঘাড়-» প্রেম করার শুরুটা যদি ঘাড় দিয়ে করেন তাহলে মন্দ হয় না। ঘাড়ে আলতো কামড় অথবা হাত ভুলিয়ে দিলেই নিমিষেই সঙ্গিনীকে বা সঙ্গীকে উত্তেজিত করতে পারবেন।

থাই-» সেক্স করার জন্য সকলেই ভাবেন যৌনাঙ্গ ভীষণ ইম্পর্টেন্ট। যৌনাঙ্গের গুরুত্ব যদি ৫০ ভাগ হয় তাহলে সেখানে থাই এর গুরুত্ব কিছু কম নয়। থাই এ চর্বিযুক্ত মাংস হলে পুরুষসঙ্গীর মন জয় করা একটু কঠিন হবে, তাই নিয়মিত যোগাসন করুন। আকর্ষণীয় থাই তৈরি করে মানুষটিকে আপনার দিকে আকর্ষণ করুন।

পিঠ-» পিঠের শিরদাঁড়া বরাবর জিভ বোলানো কিংবা চুম্বন তাতেই আপনার সঙ্গী বা সঙ্গিনী অনেকটাই কুপোকাত হয়ে যাবে।

তাই এবার থেকে আর ঘরের জ্বালিয়ে লাইট অফ করে কোনরকমে ইন্টারকোর্স করে শুয়ে পড়বেন না। সমস্ত কিছু করার প্রয়োজন রয়েছে। যদি কোন সমস্যা থাকে তাহলে উভয় সঙ্গে খোলাখুলি আলোচনা করুন। নিয়মিত এইভাবে সেক্সুয়াল রিলেশন চলতে চলতে এক সময় সম্পর্কটা একেবারে নিভে যেতে থাকে। নিভে যাওয়ার আগে নিজেকে আবার নতুন করে জ্বালিয়ে দিন। সেক্সের আগে অবশ্যই ফোরপ্লেকে বেছে নিন।

whatsapp logo