Hoop PlusTollywood

Bodhon: শারীরিক নির্যাতনের শিকার দিতিপ্রিয়া, সমাজের সঙ্গে কঠিন লড়াইয়ে পাশে থাকবেন সন্দীপ্তা!

‘বোধন’ মানেই পুজো পুজো গন্ধ, আর তাই পুজোর মধ্যেই মুক্তি পাবে ‘বোধন’। অভিনয়ে সন্দীপ্তা সেন এবং দিতিপ্রিয়া রায়। প্রায় ১৪ বছর আগে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হত ধারাবাহিক ‘দূর্গা’। সেই সময় ওই ধারাবাহিকে দুর্গার চরিত্রে ছিলেন সন্দীপ্তা সেন অন্যদিকে ছোট্ট গৌরীর চরিত্রে ছিলেন দিতিপ্রিয়া রায়। প্রায় ১৪ বছর পর একসঙ্গে পর্দা শেয়ার করছেন এই দুই সুন্দরী ও স্বনামধন্যা অভিনেত্রী।

এই সমাজে সর্বত্র ছড়িয়ে ছিটিয়ে আছে গার্হস্থ্য হিংসা ও অশান্তি। সমাজে মেয়েরা প্রতি পদে পদে লুণ্ঠিত হয়েছে, সেই সব অসামাজিক কাজের প্রতিবাদে নেমেছে টিম বোধন। নতুন এই গল্পের প্রোমো দেখলে মনে হবে অমিতাভ বচ্চন অভিনীত পিঙ্ক (Pink) সিনেমার কথা, যেখানে নো মিনস নো। অর্থাৎ, একজন পতিতা যদি বলে আজ না, তাহলে সেটা না ই। সেরকম ঘর হোক বা বাইরে একজন মেয়ের সঙ্গে জোর জুলুম করা মানেই সেটি ধর্ষণ।

নারীকেন্দ্রিক এই ওয়েব সিরিজের মধ্যে দিয়ে বোঝানো হবে ধর্ষণ কোনো অ্যাক্সিডেন্ট নয়। এটা অন্যায় ও এই অন্যায়ের প্রতিবাদ চাই। এই গল্পে ধর্ষিতা দিতিপ্রিয়াকে বাঁচাতে তৎপর হয়ে উঠবে সন্দীপ্তা। কলেজের শিক্ষক হয়ে একাই বিরোধিতা করবে অন্যায়ের বিরুদ্ধে।

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এর প্রযোজনায় – ‘বোধন’, পরিচালনা করেছেন – অদিতি রায় (Aditiy Roy) , হইচই অরিজিন্যাল (Hoichoi Original) এ মুক্তি পাবে আগামী ৩০ শে সেপ্টেম্বর। অর্থাৎ, হাতে মাত্র আর ৪ দিন বাকি, এরপরেই হবে বোধন।

Related Articles