Hoop Life

Lifestyle: শত্রুর কুনজর থেকে বাঁচতে আজই বাড়িতে আনুন ময়ূরের পালক

বাস্তু মতে, ময়ূরের পালক যদি আপনি আপনার ঘরে রাখতে পারেন, তাহলে আপনার জীবন একেবারে বদলে যাবে। সুস্থ সুন্দর জীবন যদি আমরা প্রত্যেকেই চাই, অর্থাৎ শত্রুর কুনজর থেকে যদি মুক্তি পেতে চান, আর্থিক সম্পত্তি যদি বাড়াতে চান, আপনার চাকরির ক্ষেত্রে যদি পদোন্নতি পেতে চান অথবা রোগ থেকে মুক্তি পেতে চান, যেকোনো সমস্যার সমাধান করতে পারে ছোট্ট একটি ময়ূরের পালক। এই ময়ূরের পালক যদি আপনি আপনার ঘরে রাখেন তাহলে নিজেই বুঝতে পারবেন জীবন কতটা পাল্টে গেছে।

১) শত্রুকে যদি দমন করতে চান, তাহলে প্রতি শনি রবিবার হনুমানজির মন্দিরে একটি ময়ূরের পালক প্রদান করতে পারেন এবং একটি পালক আপনি আপনার গৃহে রাখতে পারেন।

২) যদি আর্থিক পরিস্থিতির উন্নতি করতে চান, তাহলে রাধাকৃষ্ণের মাথার উপর একটি ছোট ময়ূরের পালক রাখতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে যাবে।

৩) ময়ূরের পালক সন্তানের হাতে রেখে উপর রেখে যেকোনো তাবিজ পরান। তাহলেই আপনার বাচ্চাকে যেকোনো শত্রুর কুনজর থেকে রক্ষা করতে পারবেন।

৪) যদি নেতিবাচক শক্তিকে দূর করতে চান তাহলে কিন্তু অবশ্যই দরজার ওপরে একটি ময়ূরের পালক রেখে দিন। নেতিবাচক শক্তিকে সহজেই একেবারে আপনার গৃহ থেকে তাড়িয়ে দিয়ে পজেটিভ শক্তিতে আনতে পারবেন।

৫) আপনার বাচ্চা কি খুব কান্নাকাটি করে? রাতে কিছুতেই ঘুমাতে দেয় না, তাহলে সিলিং ফ্যানের সঙ্গে একটি ময়ূরের পালক লাগিয়ে দিতে পারেন। তাহলেই দেখবেন আপনার বাচ্চার কান্না একেবারে থেমে গেছে। তাহলে দেখবেন আপনার জীবন একেবারে পাল্টে গেছে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo