Hoop VideoHoop Viral

VIRAL: হরিয়ানভি গানে মাচা শোয়ে দুর্দান্ত ঠুমকা জ্যোতির, শরীরের হিল্লোল দেখে পাগল পুরুষ দর্শকরা

উত্তর ভারতকে বিনোদনের আখড়া বলা হয়ে থাকে। এখনো উত্তর ভারতের হরিয়ানার মতো রাজ্যে সতেজ শোয়ে নাচের অনুষ্ঠান হওয়ার থাকে। যেকোনো ধরণের ধর্মীয় বা অন্য কোনো অনুষ্ঠানে ড্যান্সারদের নাচের চল এখনো রয়ে গেছে সেই রাজ্যের সংস্কৃতি হয়ে। আর সেইসব কারণেই এখনো হরিয়ানভি বিনোদন ইন্ডাস্ট্রিতে এইসব মাচা শোয়ের ড্যান্সারদের কদর বেশি। সামাজিক মাধ্যমেও এই ধরণের মাচা শোয়ের ভিডিওগুলি ব্যাপকভাবে জনপ্রিয়তা লাভ করে।

এইরকম আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হলেন এই ইন্ডাস্ট্রির নায়িকারা। তাদের শারীরিক পরিভাষাতেই যেন ফুলে ফেঁপে উঠেছে এই জগৎ। কারণ এই ইন্ডাস্ট্রির বেশিরভাগ ছবিই ঘনিষ্ঠ ও সাহসী দৃশ্যে ভরপুর হয়। এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের কদর তুলনামূলক বেশি। এদিকে হরিয়ানভি ইন্ডাস্ট্রিতে স্বপ্না চৌধুরী, মুসকান বেবিরা ইতিমধ্যে বেশ জনপ্রিয়। তবে এখন নজর কাড়ছেন হরিয়ানভি ড্যান্সার জ্যোতি যাদব (Jyoti Yadav)।

জ্যোতি সামাজিক মাধ্যমেও যেমন সক্রিয়, তেমনই আবার মাচা শো থেকে বড় বড় ইভেন্টে অতিথি শিল্পী হিসেবে নিজেকে মেলে ধরেন। আর এমনই একটি মাচা শোয়ের ভিডিও এখন তুমুল ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি সবুজ রংয়ের লেহেঙ্গা চোলি পরে মঞ্চের উপর এলেন তিনি। তার পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে ক্লিভেজ। মুখে মানানসই মেকআপ এবং শরীরে ম্যাচিং জুয়েলারি। এই লুকে ধরা দিয়ে স্টেজের উপর উদ্দাম নাচলেন মুসকান। আর তাকে এইভাবে নাচতে দেখেই পাগল হলেন দর্শকরা। ভিডিওটি সেটিও দেখা যাচ্ছে।

প্রসঙ্গত, জ্যোতি যাদবের এই নাচের পারফর্ম্যান্স যেমন সেখানে উপস্থিত সমস্ত দর্শকরাও বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছিলেন, তেমনই নেট দুনিয়াতেও তার এই ভিডিও ভাইরাল হয়েছে। বলা বাহুল্য, এই মুহূর্তে উল্লেখ্য হরিয়ানভি গানের তালেই মুসকান বেবির এই পার্ফমেন্স মন মাতিয়েছে তার সমস্ত অনুরাগীমহলেরও। পাশাপাশি তাকে পুনরায় চর্চায় নিয়ে এসেছে হরিয়ানভি দর্শকদের একাংশের মাঝে।

Related Articles