whatsapp channel

Skin Care: ত্বক হবে নরম তুলতুলে, বাড়িতে বানিয়ে মেখে ফেলুন অসাধারণ ক্রিম

গায়ের রং ফর্সা হওয়ার জন্য বাড়িতেই তৈরি করে ফেলতে পারেন অসাধারণ ক্রিম সামনেই আছে দুর্গাপূজা দুর্গাপূজার আগে নিজেকে সুন্দর করে তুলতে কার না ভালো লাগে কিন্তু এর জন্য আমরা অনেক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গায়ের রং ফর্সা হওয়ার জন্য বাড়িতেই তৈরি করে ফেলতে পারেন অসাধারণ ক্রিম সামনেই আছে দুর্গাপূজা দুর্গাপূজার আগে নিজেকে সুন্দর করে তুলতে কার না ভালো লাগে কিন্তু এর জন্য আমরা অনেক টাকা খরচ করে বিউটি পার্লারে গিয়ে নানান রকমের কতকিছু ফেসিয়াল করে। কিন্তু এই ফেসিয়াল কিন্তু একদমই আপনার ত্বকের জন্য ভালো না তৎক্ষণাৎ হয়তো আপনাকে সুন্দরী করবে কিন্তু।

Advertisements

৫ চামচ বিটের রস, অ্যালোভেরা জেল পরিমাণমতো, ভিটামিন ই ক্যাপসুল এবং লেবুর রস প্রত্যেকটি উপকরণকে খুব ভালো করে মেখে নিতে হবে। যদি প্রয়োজন হয়, অ্যালোভেরা জেল আরেকটু দিয়ে ভালো করে ক্রিমের আকারে তৈরি করে নিতে হবে। আর এই ক্রিমটি আপনি সাত দিন ফ্রিজের মধ্যে রেখে ব্যবহার করতে পারবেন।

Advertisements

বিটের রস আপনার ত্বককে সুন্দর ঝকঝকে পরিষ্কার করতে সাহায্য করবে, বিটের রস মুখে মাখার থেকেও আপনি যদি অন্তত সপ্তাহে তিন দিন বিটের রস পান করতে পারেন। তাহলে শরীর ভেতর থেকে সুন্দর হবে এবং তার প্রভাব আপনি আপনার ত্বকের ওপরে বুঝতে পারবেন। আর এই বিটের পাশাপাশি থাকা অ্যালোভেরা জেল ত্বককে ময়শ্চারাইজ করতে সাহায্য করে। পুজোর আগে আর দেরি না করে চটজলদি বানিয়ে ফেলুন এই বিটের অসাধারণ ফেয়ারনেস ক্রিম।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media