Bengali SerialHoop Plus

টেলিপাড়ার ‘ক্যাসানোভা’, সোহিনীর আগে রণজয়ের প্রেমিকার তালিকা দেখলে চমকে যাবেন!

টেলিপাড়ার অতি পরিচিত নায়ক রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। বেশ কিছু ধারাবাহিকে তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শকদের। তবে সম্প্রতি প্রাক্তন প্রেমিকা সোহিনী সরকারের বিয়ের পর বেশি করে লাইমলাইট কেড়ে নিয়েছেন অভিনেতা। তাঁদের বিচ্ছেদ এবং সোহিনীর বিয়ের পর মাথা তুলে দাঁড়িয়েছে একাধিক বিতর্ক। তবে জানেন কি, সোহিনী কিন্তু রণজয়ের প্রথম নন। তার আগে একাধিক একাধিক বার প্রেমে পড়েছেন অভিনেতা। বরং তাঁর প্রেমিকার তালিকা বেশ লম্বাই বলা চলে।

শোনা যায়, অস্মিতা মুখোপাধ্যায়ের সঙ্গে প্রথম সম্পর্কে জড়িয়েছিলেন রণজয়। ২০০৯ থেকে ২০১০ পর্যন্ত ছিল সে সম্পর্কের মেয়াদ। তারপর অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। ২০১০ থেকে ২০১৩ পর্যন্ত একসঙ্গে থাকার পর সে সম্পর্কও ভাঙে রণজয়ের। সম্প্রতি নাম না করে প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে বিষ্ফোরক অভিযোগ করতেও দেখা গিয়েছিল সায়ন্তনীকে। সায়ন্তনীর পর রণজয়ের জীবনে আসেন শিবাঙ্গী শর্মা। কিন্তু এক বছরেই বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।

এরপর অভিনেত্রী প্রিয়াঙ্কা মণ্ডলের সঙ্গে তিন বছর সম্পর্কে ছিলেন রণজয়। কিন্তু কোনো অজানা কারণে ভেঙে যায় সেই প্রেম। তারপর রণজয় সম্পর্কে জড়ান মডেল অন্তরা চৌধুরীর সঙ্গে। কিন্তু এবারে মাসখানেক পরেই ইতি ঘটে সে সম্পর্কের। তারপরেই সোহিনীর সঙ্গে পরিচয় রণজয়ের। পাহাড়ে ‘জাজমেন্ট ডে’ এর শুটিংয়ে গিয়ে বিছুটি পাতা হাতে অভিনেত্রীকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন তিনি।

২০১৯ থেকে ২০২২ পর্যন্ত চুটিয়ে প্রেম করেছেন দুজনে। কেউই লুকিয়ে রাখেননি সম্পর্কটা। কিন্তু শেষমেষ টিকলো না এই প্রেমটাও। সোহিনী বিয়ে করে নিলেও ২০২৩ সালটা সিঙ্গেলই কাটিয়েছিলেন রণজয়। তবে বর্তমানে শোনা যাচ্ছে ‘গুড্ডি’ সহ অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। যদিও এ ব্যাপারে এখনো মুখ খোলেননি রণজয়।

Related Articles