BollywoodHoop Plus

Indian Idol: হিন্দি সিনেমায় গানের অফার পেলেন বনগাঁর মেয়ে অরুণিতা

ধর্মা প্রোডাকশন অর্থাৎ করণ জোহরের ফিল্মে চান্স পাওয়া কি মুখের কথা? কিন্তু, এবারের বনগাঁওর মেয়ে সুযোগ পেতে চলেছেন পরবর্তী ধর্মা প্রোডাকশনে গানের সুযোগ।

সম্প্রতি, সম্প্রচারিত হচ্ছে Indian idol season 12. দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিযোগীরা এসে মঞ্চ মাতাচ্ছেন। এর মধ্যেই আছেন বাঙালি কন্যা অরুণিতা কাঞ্জিলাল। তার গানের চর্চা এখন খবরের পাতায়। শ্রোতারা পছন্দ করছে অরুনিতার গান ও স্টাইল। সম্প্রতি, মঞ্চে তিনি গেয়েছিলেন ‘কভি খুশি কভি গম’ ছবির ‘মেরে সাঁনসো মে’। এই গান শুনেই মুগ্ধ হয়ে যান করণ। অরুণিতার গানের ভুয়সী প্রশংসা করেন তিনি। ওই মঞ্চেই তিনি একটি বড় ঘোষণা করে ফেলেন। তিনি অরুণিতাকে বলেন, ‘আজ থেকে আমি আরও এক গায়িকার ভক্ত হয়ে গেলাম। আর সেটা হলে তুমি’।

অরুনিতা এর আগে জি বাংলার ‘সা রে গা মা পা লিটল চ্যাম্প’-এ অংশ নেন। সেখানে জয়ী হয়েছিলেন তিনি। এবারে সেরা পাঁচ জনের মধ্যে রয়েছেন অরুণিতা।বর্তমানে তিনি একেবারে ডিভায় পরিণত হয়েছেন। তার গায়কি থেকে স্টাইল স্টেটমেন্ট সকলেরই বিশেষ মনে ধরেছে। কখনো শাড়ি, কখনো লেহেঙ্গা চোলি সবেতেই পিকচার পারফেক্ট অরুণিতা কাঞ্জিলাল।

প্রসঙ্গত, বনগাঁর এক মধ্যবিত্ত পরিবারের মেয়ে এই অরুণিতা। তাঁর বাবা হলেন একজন শিক্ষক ও মা গৃহবধূ। অরুনিমা পড়াশোনা করেছেন কলকাতার সেন্ট জেভিয়ার্স স্কুল থেকে। ছোটো থেকেই গানের প্রতি বিশেষ আকর্ষণ ছিল। পড়াশুনোর পাশাপাশি সঙ্গীত চর্চাও করেন চুটিয়ে। কিন্তু, করণ জোহর কি আদৌ তার কথা রাখবেন? কারণ তিনি তো স্টার কিড ছাড়া কাজ করেন না।

Related Articles