Hoop News

New Phone: নতুন ফোন কিনবেন? জলের দরে পাবেন এই ফোন

আপনি কি চাইছেন নতুন ফোন কিনতে? কিন্তু সেই ফোনটা কেমন হবে কিছুতেই বুঝতে পারছে না আপনিও যদি নতুন ফোন কেনার জন্য ফোনের খোঁজ করতে থাকেন, তাহলে এই ফোনটা আপনার জন্য ভীষণ উপযুক্ত। তাই আর দেরি না করে চটপট একটা নতুন ফোনের খবর জেনে নিন।

Infinix আবারও ভারতীয় বাজারে একটি দুর্দান্ত ফোন লঞ্চ করেছে, যার মধ্যে আশ্চর্যজনক ক্যামেরা, বড় ব্যাটারি, 150 ওয়াট চার্জার সহ ফোনটি ভারতীয় বাজারে দারুন একটা জায়গা তৈরি করতে চলেছে। আসুন জেনে নিই এর ফিচারগুলো কী, কবে লঞ্চ হবে, দাম কী হবে, সম্পূর্ণ তথ্য নিচে দেওয়া হল।

কেমন দেখতে হবে এই ফোনটি –

Infinix Hot 50 Pro মোবাইলে একটি 6.8-ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে থাকবে এবং এতে 120Hz রিফ্রেশ রেট থাকবে 1080×2460 পিক্সেল যার সাথে এটিতে থাকবে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং গরিলা গ্লাস 5 সুরক্ষা আপনি সহজেই 4K ভিডিও দেখতে পারবেন।

ক্যামেরা

আমরা যদি মোবাইলের ক্যামেরার কথা বলি, তাহলে আসল ক্যামেরা হবে 200MP, যার মধ্যে 32MP আল্ট্রা ওয়াইড মেগাপিক্সেল, আল্ট্রা ওয়াইড 8MP ডেপথ সেন্সর এবং ফ্রন্ট ক্যামেরা 32MP এর এই মোবাইলটি সহজেই 4K ভিডিও রেকর্ড করতে পারে এবং এটি জুম আপ করতে পারে 100x দেওয়া হবে।

রিলিজ এবং মূল্য

এই Infinix Hot 50 Pro মোবাইলটি ₹ 14,999 থেকে ₹ 16,999-এর মধ্যে লঞ্চ করা যেতে পারে, কিন্তু আপনি যদি এই অফারের সুবিধা নেন, তাহলে আপনি এই মোবাইলটি ₹ 2,000 থেকে ₹ 3,000 পর্যন্ত ছাড়ের সাথে পাবেন , ₹ 5,000 ইএমআইও পাওয়া যাবে।

এই মোবাইলটির দাম এবং বৈশিষ্ট্যগুলি এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি। লঞ্চের পরপরই জানা যাবে এই মোবাইলটি 2024 সালের ডিসেম্বরের শেষের দিকে নাকি 2024 সালের ডিসেম্বরের শেষের দিকে লঞ্চ করা যাবে। তবে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি। আপনি যদি পুজোর পরপরই ফোন কেনার প্ল্যান করে থাকেন, তাহলে এই ফোনটি আপনার জন্য ভীষণ উপযুক্ত হবে, তাই আর দেরি না করে চটপট দেখে ফেলতে পারেন।

Related Articles