whatsapp channel

সুশান্ত-মামলায় থেকে স্বস্তি পেলেন রিয়া?

বর্তমানে রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)-কে দেখা যাচ্ছে এমটিভি-র জনপ্রিয় রিয়েলিটি শো ‘রোডিজ : কর্ম ইয়া কান্ড’-এ। এই শোয়ে গ্যাং লিডারের ভূমিকায় দেখা যাচ্ছে রিয়াকে। দীর্ঘদিন পর এই শোয়ের মাধ্যমে আবারও…

Avatar

Nilanjana Pande

বর্তমানে রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)-কে দেখা যাচ্ছে এমটিভি-র জনপ্রিয় রিয়েলিটি শো ‘রোডিজ : কর্ম ইয়া কান্ড’-এ। এই শোয়ে গ্যাং লিডারের ভূমিকায় দেখা যাচ্ছে রিয়াকে। দীর্ঘদিন পর এই শোয়ের মাধ্যমে আবারও কাজে ফিরলেন তিনি। অপরদিকে সুশান্ত-মৃত্যু মামলায় তাঁর স্বস্তি বাড়ল। সম্প্রতি সিবিআই-এর তরফে জানানো হয়েছে সুশান্তের সাথে জড়িত মাদক মামলায় রিয়ার জামিন সংক্রান্ত চ্যালেঞ্জ প্রত্যাহার করলেন তাঁরা।

2020 সালের 14 ই জুন বান্দ্রার একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। কুপার হাসপাতালের প্রাথমিক ময়নাতদন্তের রিপোর্টে তাঁর মৃত্যুর কারণ হিসাবে উঠে এসেছিল আত্মহত্যার তত্ত্ব। কিন্তু সুশান্তের বাবা কে.কে.সিং (K.K.Singh), দিদি শ্বেতা সিং কীর্তি (Sweta Singh Kirty) রিয়ার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিলেন। এরপরেই সুশান্তের মৃত্যুর সাথে জড়িত মাদক মামলায় প্রথমে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী (souvik Chakraborty)-কে ওই বছরের সেপ্টেম্বর মাসে গ্রেফতার করে এনসিবি। এরপর 8 ই সেপ্টেম্বর গ্রেফতার হন রিয়া। তাঁকে পাঠানো হয় বায়কুল্লা জেলে। সেখানে প্রায় এক মাস কাটানোর পর এক লক্ষ টাকার বন্ডে জেল থেকে ছাড়া পেয়েছিলেন রিয়া। এরপর ছেড়ে দেওয়া হয় শৌভিককেও।

2020 সালের অক্টোবর মাসে রিয়ার জামিনের বিরোধিতা করেছিল সিবিআই। এদিন তা প্রত্যাহার করে নেওয়ার অনুরোধ করলেও বম্বে হাইকোর্টের ব্যাখ্যা অনুসারে এনডিপিএস আইনের 27 A অনুসারে, উপযুক্ত সময়ের জন্য চ্যালেঞ্জটি তুলে রাখা হল।

উক্ত ধারা অনুসারে, অবৈধ ভাবে টাকার অনৈতিক লেনদেন ও অপরাধীকে আশ্রয় দেওয়ার জন্য একজন অপরাধীর সর্বোচ্চ কুড়ি বছরের জন্য জেল হতে পারে। অতএব স্বস্তি মিললেও রিয়ার মাথার উপর বিপদের খাঁড়া ঝুলছেই।

whatsapp logo