BollywoodHoop Plus

‘কপিল শর্মা’- শোয়ে ফিরে আসতে পারেন সিধু, ভয় পাচ্ছেন অর্চনা!

কিছুদিন আগে অর্চনা পূরণ সিং (Archana Puran singh)-কে নিয়ে একটি গুজব ছড়িয়েছিল, তাঁকে নাকি আর দেখা যাবে না ‘দি কপিল শর্মা শো’-তে। কিন্তু সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বরাবরের মতো নভজ‍্যোত সিং সিধু (Nabhjyot Singh siddhu)-কে রিপ্লেস করে শোয়ে নিজের জায়গা পাকা করে নিয়েছেন অর্চনা। কিন্তু শুধু সিধুকে রিপ্লেস করেই ক্ষান্ত হলেন না অর্চনা, এবার আবারও তাঁর সফট টার্গেটে পরিণত হয়েছেন সিধু।

সম্প্রতি সিধু পঞ্জাব কংগ্রেস চিফের পদ থেকে ইস্তফা দিয়েছেন। এরপরেই অর্চনা, সিধুকে নিয়ে বেশ কয়েকটি মিম শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। মিমগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে অর্চনা লিখেছেন, ‘কিসসা কুর্সি কা’। এর সঙ্গেই অনেকগুলি হাসির ইমোজি যোগ করেছেন তিনি। এর মধ্যে একটি মিমে দেখা যাচ্ছে, অর্চনা এই মুহূর্তে রাহুল গান্ধী (Rahul Gandhi)-র থেকেও বেশি চিন্তিত। আরেকটি মিমে দেখা যাচ্ছে, অর্চনা কাঁদছেন এই ভেবে, সিধু যদি আবারও ফেরৎ আসেন ‘দি কপিল শর্মা শো’-তে! নেটিজেনদের মজাদার কমেন্টে ভরে গিয়েছে অর্চনার কমেন্ট বক্স। নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন, অর্চনা অপেক্ষা করছেন, কখন কংগ্রেস তাঁকে পঞ্জাব কংগ্রেসের নতুন সভাপতি ঘোষণা করবেন! প্রত্যুত্তরে অর্চনাও একটি হাসির ইমোজি দিয়েছেন।

সুমনা চক্রবর্তী (Sumona Chakraborty) লিখেছেন,অর্চনার মিমগুলি সত্যিই সেরা। গৌরব গেরা (Gaurav Gera) লিখেছেন, আপাতত অর্চনা টুইটারে ট্রেন্ডিং হয়ে উঠেছেন। তবে অর্চনার অনুরাগীদের বক্তব্য, তাঁকে রিপ্লেস করার মতো ক্ষমতা কারও নেই। এর আগেও অর্চনা ‘দি কপিল শর্মা শো’-য়ে মজা করে বলেছিলেন, সিধু যখন পঞ্জাব কংগ্রেসের ভার নিয়েছিলেন, তখন অর্চনার কাছে প্রচুর ফুলের তোড়া এসেছিল এবং সবাই শুভেচ্ছা জানিয়ে বলেছিলেন, সিধু পঞ্জাব কংগ্রেসের ভার নিয়েছেন, সুতরাং তিনি আর ফিরছেন না।

‘দি কপিল শর্মা শো’-এর অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ অর্চনা। তাঁর মজাদার কমেন্ট ও প্রাণখোলা হাসি শোয়ের টিআরপি অনেক গুণ বাড়িয়ে দেয়। প্রতিবারের মতো এবারেও সোনি টিভিতে শুরু হওয়া ‘দি কপিল শর্মা শো’-এর নতুন সিজনের অবিচ্ছেদ্য অংশ হয়ে উপস্থিত থাকছেন অর্চনা।