Bengali SerialHoop Plus

Susmita Dey: সিঁথি রাঙা সিঁদুরে, চুপিসারে বিয়ে সেরে ফেললেন পঞ্চমী!

স্টার জলসায় ‘বৌমা একঘর’ ধারাবাহিকটি সম্প্রচার শুরুর তিন মাসের মাথায় বন্ধ হয়ে গিয়েছিল। রীতিমত কষ্ট পেয়েছিলেন এই ধারাবাহিকের নায়িকা সুস্মিতা দে (Susmita Dey)। কিন্তু বছর না ঘুরতেই স্টার জলসার নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’-তে একদম নব রূপে ধরা দিয়েছেন তিনি। ‘পঞ্চমী’-র নায়িকা পঞ্চমীর জীবনে আসতে চলেছে বিবাহযোগ। তাই শুটিং ফ্লোর থেকেই একটি নতুন ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন সুস্মিতা।

সুস্মিতার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে পঞ্চমীর বেশেই রয়েছেন তিনি। পরনে রয়েছে লাল পাড় সাদা শাড়ি। এটি একটি কোরা শাড়ি যা সাধারণতঃ বাংলার গ্রামীণ সমাজের নারীরা পছন্দ করেন। তার সাথে সুস্মিতা পরেছেন লাল রঙের ব্লাউজ। দুই হাতে রয়েছে শাঁখা-পলা-লোহা। দুই পা রাঙানো লাল আলতায়। আটপৌরে ধরনে শাড়ি পরেছেন অভিনেত্রী। পায়ে রয়েছে রূপোর নূপুর। চুলে বাঁধা রয়েছে বিনুনি। সিঁথি রাঙানো লাল রঙের সিঁদুরে। কপালে রয়েছে লাল টিপ। সিঁথির সিঁদুরের ধরন দেখে মনে হচ্ছে, সিঁদুর দান হয়েছে নায়িকার। ইন্সটাগ্রাম রিলে ‘ওই বেণী খুলে’ গানটি ব্যবহার করেছেন তিনি। রিলটি শেয়ার করে সুস্মিতা লিখেছেন, পঞ্চমী ও তার সাথে জুড়েছেন লাল ও সাদা রঙের হার্ট ইমোজি। দর্শকরাও বুঝে যান শীঘ্রই আসতে চলেছে বিয়ের ট্র্যাক।

সুস্মিতার বান্ধবী ও অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty) তাঁকে ‘ভাই’ সম্বোধন করে লাল রঙের হার্ট ইমোজি দিয়ে তাঁর ভালোবাসা জানিয়েছেন। ফ্যাশন ডিজাইনার ঐশী ভট্টাচার্য (Oishi Bhattacharyya) সুস্মিতার রূপের প্রশংসা করেছেন। প্রত্যুত্তরে সুস্মিতা জানিয়েছেন, তিনি ঐশীকে মিস করেছেন। এই ইন্সটাগ্রাম রিল নেটিজেনদের পছন্দ হয়েছে।

নাগপঞ্চমীর দিন মহাদেবের মন্দিরে জন্ম হয় পঞ্চমীর। মন্দিরের পুরোহিত তার নাড়ি কাটতে গিয়ে দেখেন, নাভিতে রয়েছে সাপ। পঞ্চমী যুবতী হয়ে ওঠে। সাপ তার নির্দেশ মানে। পঞ্চমীর অবাক লাগে। সে নিজেও জানতে চায় তার জন্মরহস্য ।

whatsapp logo