whatsapp channel

Alia Bhatt: সত্যিই কি মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন আলিয়া ভাট!

গত বছর নভেম্বর মাসে জন্ম হয়েছে আলিয়া ভাট (Aliaa Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর একমাত্র কন্যাসন্তান রাহা (Raha)-র। এরপর থেকে রাহার ছবি কখনও প্রকাশ্যে আনেনি কাপুর বা ভাট পরিবার।…

Avatar

Nilanjana Pande

গত বছর নভেম্বর মাসে জন্ম হয়েছে আলিয়া ভাট (Aliaa Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর একমাত্র কন্যাসন্তান রাহা (Raha)-র। এরপর থেকে রাহার ছবি কখনও প্রকাশ্যে আনেনি কাপুর বা ভাট পরিবার। এমনকি পাপারাৎজিদের বাড়িতে আমন্ত্রণ জানিয়ে তাঁদের সাথে আন্তরিক ভাবে কথোপকথন ও রাহার ছবি দেখালেও আলিয়া, রণবীর ও নীতু কাপুর (Neetu Kapoor) অনুরোধ করেছিলেন, রাহার ছবি যেন কখনও প্রকাশ্যে না আনেন পাপারাৎজিরা। তাঁরা কথাও রেখেছিলেন। কিন্তু আলিয়ার সাম্প্রতিক পোস্টে দেখা গেল একটি বাচ্চা মেয়ের ছবি। এরপর থেকেই অনেকে মনে করতে শুরু করেছেন, অবশেষে সামনে এল রাহা।

বৃহস্পতিবার ভারতীয় সমাজে মা লক্ষ্মীর দিন বলে গণ্য করা হয়। এদিন বেলার দিকে আলিয়া ইন্সটাগ্রামে একটি পোস্ট শেয়ার করেন। পোস্টে দেখা যাচ্ছে, কয়েকটি ডিম ফেটে জন্ম হয়েছে দুটি পাখির ছানা ও একটি ছোট্ট শিশুকন্যার। শিশুটির পিঠেও রয়েছে দুটি ডানা। পরনে রয়েছে গোলাপি রঙের কার্টুন আঁকা বেবি স্যুট ও পায়ে গোলাপি মোজা। মাথায় বাঁধা গোলাপি রঙের হেয়ার ব্যান্ড। অবাক চোখে তাকিয়ে আছে একরত্তি। ছবিটি শেয়ার করে ক্যাপশনে আলিয়া লিখেছেন, তাঁর ‘এডামাম্মা’ ব্র্যান্ডের সম্ভারে অবশেষে এল চারাগাছদের জন্য প্রকৃতির দ্বারা অনুপ্রাণিত পোশাক। পোশাকের ফ্যাব্রিক শিশুদের জন্য সেফ। পাশাপাশি আলিয়া ধন্যবাদ জানিয়েছেন অভিভাবকদের যাঁদের সাহায্য ছাড়া ছোট্ট শিশুদের সাথে শুট করা সম্ভব হত না।

আলিয়ার মা সোনি রাজদান (Soni Razdan) যথেষ্ট উচ্ছ্বসিত তাঁর পোস্ট দেখে। এরপরেই নেটিজেনদের মধ্যে জল্পনা বাড়তে থাকে। অনেকেই মনে করতে থাকেন পোস্টের ছবিটি রাহার। কিন্তু কয়েকজন নেটিজেন লিখেছেন, এই ছবি রাহার নয়। কারণ তিন মাস বয়সের বাচ্চা কখনও এত ভালো ভাবে বসতে পারে না। অনেকেই বলতে শুরু করেন, আলিয়ার আগেই জানানো উচিত ছিল, এটি রাহার ছবি নয়।

আলিয়া আপাতত তাঁর ম্যাটারনিটি ব্র্যান্ড ‘এডামাম্মা’ নিয়ে যথেষ্ট ব্যস্ত। সাম্প্রতিক কালে এই ব্র্যান্ডে এসেছে মায়েদের জন্য বিশেষ নার্সিং পোশাক।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)