whatsapp channel

Jio Offer: রিচার্জের সঙ্গে Netflix-এর সাবস্ক্রিপশন ফ্রি দিচ্ছে Jio, দেখে নিন অফার প্ল্যানগুলি

দিন দিন যুগের গতি বাড়ছে ডিজিটাইজেশনের পথে। সেই কারণেই এখন মোবাইল আমাদের জীবনের সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে রয়েছে। অনেকেই খাবার খেতে ভুলে গেলেও মোবাইল নিতে ভোলেনা বেরোনোর আগে। এমনটাই তো হওয়ার…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

দিন দিন যুগের গতি বাড়ছে ডিজিটাইজেশনের পথে। সেই কারণেই এখন মোবাইল আমাদের জীবনের সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে রয়েছে। অনেকেই খাবার খেতে ভুলে গেলেও মোবাইল নিতে ভোলেনা বেরোনোর আগে। এমনটাই তো হওয়ার কথা ছিল। কারণ, মোবাইল আমাদের জীবনকে অনেকটাই সহজ করে তুলেছে। সেই কারণে মোবাইলকে সচল রাখাটাও জরুরি। আর এখন মোবাইলের চলমান অবস্থা নির্ভর করে মোবাইল রিচার্জের উপর। কারণ এখন প্রিপেইড কানেকশনের ক্ষেত্রে রিচার্জ ছাড়া ইন্টারনেট এবং কলিং ফেসিলিটি, কোনোটাই মেলেনা।

তবে মোবাইলে শুধুমাত্র কাউকে কল করা বা ম্যাসেজ করার পাশাপাশি ও এক কাজই আজকাল করা হয়। এর মাঝে যেমন সোশ্যাল মিডিয়ার ব্যবহার রয়েছে, তেমনই রয়েছে অনলাইন শপিংয়ের বিষয়টিও। এছাড়াও মোবাইলকেন্দ্রিক বিনোদনের ব্যবস্থা আজকাল ব্যাপকভাবে জনপ্রিয় গ্রাহকদের মধ্যে। আজকাল বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে ওয়েবসিরিজ, ওয়েব শো সহ অনেক সিনেমাও রিলিজ হয়। আজ বর্তমান সময়ের যুব সমাজ এইসবের ভক্ত হচ্ছে ব্যাপকভাবে। আর এবার এইসব কন্টেন্ট দেখতে দিতে হবেনা বাড়তি সাবস্ক্রিপশন চার্জ। কারণ Jio-র কিছু রিচার্জের মাধ্যমেই বিনামূল্যে মিলবে Netflix-এর মত ওটিটির সাবস্ক্রিপশন। এই বিষয়ে বিস্তারিত জেনে নিন।

● ৭৮৯ টাকার Jio প্রিপেইড প্ল্যান: এই প্ল্যানে বিশেষ অফার দিচ্ছে জিও। যারা গান শুনতে ভালোবাসেন কিন্তু গানের মাঝে বিজ্ঞাপন পছন্দ করেন না, তাদের জন্য জিও’র এই রিচার্জ প্ল্যানে থাকছে Jio Saavan Pro-র সুবিধা। এর জন্য অতিরিক্ত কোনো টাকা দিতে হবেনা। এই প্ল্যানটির বৈধতা ৮৪ দিনের। এই প্ল্যানে গ্রাহক দৈনিক ২ জিবি মোবাইল ডেটা পেয়ে যাবেন। তবে বর্তমানে এই প্ল্যানে আনলিমিটেড 5G ইন্টারনেট পরিষেবাও পেয়ে যাবেন।

● ১,০৯৯ টাকার Jio প্রিপেইড প্ল্যান: ওয়েবসিরিজের ভক্তদের জন্য এই রিচার্জ প্ল্যানটি দারুন কার্যকর। কারণে এই প্ল্যানে গ্রাহককে বিনামূল্যে দেওয়া হয় Netflix ওটিটি’র সাবস্ক্রিপশন। এছাড়াও JioTV ও Jio Cinema-ও বিনামূল্যে দেখা যাবে এতে। পাশাপাশি এই প্ল্যানে দৈনিক ৩ জিবি ডেটা মিলবে। তাছাড়া প্রতিদিন ১০০ টি SMS পাঠাতে পারবেন গ্রাহকরা। এছাড়াও এই প্ল্যানেও আনলিমিটেড 5G ইন্টারনেট পাবেন গ্রাহকরা। এই প্ল্যানের বৈধতা ৮৪ দিন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা