whatsapp channel

কিছুদিন আগেই হারিয়েছেন মেয়েকে, এবার সারেগামাপা-র মঞ্চে সাত পাকে বাঁধা পড়লেন কাবো

চলতি বছরের জুলাই মাস অ্যালবার্ট কাবো (Albert Kaboo) ও তাঁর পরিবারের জন্য যথেষ্ট কষ্টের ছিল। তাঁদের সব প্রচেষ্টাকে ব্যর্থ করে অকালে চলে গিয়েছিল অ্যালবার্ট ও পুজা (Pooja Chetri)-র একমাত্র কন্যাসন্তান…

Avatar

Nilanjana Pande

চলতি বছরের জুলাই মাস অ্যালবার্ট কাবো (Albert Kaboo) ও তাঁর পরিবারের জন্য যথেষ্ট কষ্টের ছিল। তাঁদের সব প্রচেষ্টাকে ব্যর্থ করে অকালে চলে গিয়েছিল অ্যালবার্ট ও পুজা (Pooja Chetri)-র একমাত্র কন্যাসন্তান এভিলিন (Evilyn)। হার্টের সমস্যার কারণে ঘটে গিয়েছিল এই অঘটন। তাঁদের জীবনের ধ্রুবতারার নিভে যাওয়ার দুঃসংবাদ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে কাবো লিখেছিলেন, গল্পটা শেষ হলেও যাত্রা নয়। আবারও ফিরে এসেছেন কাবো। সর্বভারতীয় স্তরের রিয়েলিটি শো ‘সারেগামাপা’-র মঞ্চ বারবার মাতিয়ে দিচ্ছেন তিনি। শোয়ের গ্র্যান্ড প্রিমিয়ারে ‘আপনা বানা লে পিয়া’ গেয়ে কাবো জিতেছিলেন ‘সারেগামাপা’-র তিন বিচারক অনু মালিক (Anu Malik), হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya) ও নীতি মোহন (Neeti Mohan)-এর মন।

‘সারেগামাপা’-র মঞ্চে মুছে গিয়েছে কালিম্পং-এর ট‍্যুরিস্ট গাইডের পরিচয়। এখন শুধুই গায়ক কাবোর রাজত্ব। সহধর্মিণী পুজার কথা বারবার শোনা গিয়েছে কাবোর মুখে। জীবনের প্রত্যেক লড়াইয়ে কাবোর পাশে থেকেছেন পুজা। কয়েক মাস আগে দম্পতির জীবন এলোমেলো হয়ে গেলেও পুজা ও কাবো হয়ে উঠেছেন একে অপরের শক্তি। সম্প্রতি ‘সারেগামাপা’-র মঞ্চে আয়োজিত হয়েছে ‘শাদি স্পেশ্যাল’ পর্ব। এই পর্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুরজ বরজাতিয়া (Suraj Barjatiya)। তাঁর উপস্থিতিতে সর্বভারতীয় মঞ্চে আবারও নতুন করে সাতপাকে বাঁধা পড়লেন কাবো ও পুজা।

এর মধ্যেই এই বিশেষ পর্বের প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় এবং অবশ্যই তা চ্যানেলের ভার্চুয়াল পেজ থেকে। ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা শেরওয়ানি ও গোলাপি পাগড়ি পরা কাবো সাতপাক ঘুরলেন পুজার সাথে। পুজার পরনেও ছিল সোনালি-হলুদ রঙের লেহেঙ্গা-চোলি। কাবো তাঁর সিঁথি রাঙিয়ে দিলেন লাল রঙের সিঁদুরে। সুরজ বললেন, যজ্ঞবেদীর আগুনের চারপাশে সকলেই সাতপাকে ঘোরেন। কিন্তু জীবনের আগুনে পুড়ে যে সম্পর্ক সফল হয় তাকেই বিবাহ বলে।

পুজা ও কাবো পুড়ে গিয়েছেন জীবনের আগুনে। হারিয়েছেন এভিলিনকে। কিন্তু পুজা হারতে দেননি কাবোকে। স্বামীকে জোর করে ফিরিয়ে এনেছেন গানের জগতে, ‘সারেগামাপা’-র মঞ্চে। বিজেতার ট্রফি কাবো জিতবেন কিনা তার উত্তর দেবে সময়। তবে পুজার ভালোবাসা জীবনে বারবার জিতিয়ে দিচ্ছে কাবোকে।

 

View this post on Instagram

 

A post shared by Zee TV (@zeetv)