BollywoodHoop Plus

Nysa Devgan: রাতারাতি ভোলবদল কাজল কন্যা নায়শা দেবগণের!

ইদানিং কাজল (Kajol) ও অজয় দেবগণ (Ajay Devgan)-এর কন্যা নায়শা দেবগণ (Nysa Devgan)-কে অধিকাংশ সময় পার্টি করতেই দেখা যায়। বর্ষবিদায়ের পার্টি মুম্বইয়ের মাটিতে করলেও পরের দিন তাঁর বন্ধু ওরহান অবতারমণি (Orhan Awtarmani) -র সাথে দুবাইয়ে উড়ে গিয়েছিলেন নায়শা। অনেকেই মনে করছেন, ওরহানের সাথে নায়শার সম্পর্ক রয়েছে। দুবাইয়ের পার্টির ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে নায়শাকে উদ্দাম হতে দেখা গিয়েছে। তবে রবিবার সকলকে অবাক করে তাঁকে দেখা গেল কাজলের সাথে মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে।

সদ্য দুবাই থেকে ফিরেছেন নায়শা। রবিবার সকালে কাজল মেয়েকে নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে এসেছিলেন। মন্দির থেকে বেরোনোর সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন তাঁরা। নায়শার পরনে ছিল সাদা রঙের চিকনকারি সালোয়ার-কামিজ ও ওড়না। কোনো মেকআপ করেননি তিনি। চুল খোলা ছিল। নায়শার হাতে ছিল আশীর্বাদী ফুল-মালা, নারকেল ও নামাবলী। তাঁর কপালে পুরোহিত পরিয়ে দিয়েছিলেন টিকা। কাজল পরেছিলেন ফ্লোরাল প্রিন্টেড কুর্তি ও লেগিংস। চোখ ঢাকা ছিল সানগ্লাসে। তিনিও মেকআপ করেননি। চুল খোলা ছিল। তাঁর হাতেও ছিল অনুরূপ আশীর্বাদী সামগ্রী ও কপালে ছিল টিকা। পাপারাৎজিদের দিকে একবার হেসে গাড়িতে উঠে পড়েন কাজল। নায়শাকেও সৌজন্যমূলক হাসি হাসতেও দেখা গিয়েছে। তাঁকে যথেষ্ট ক্লান্ত লাগছিল।

আপাতত নায়শা তাঁর পড়াশোনা নিয়ে ব্যস্ত। তিনি আদৌ বলিউডে আসতে চান কিনা তা জানা যায়নি। এই প্রসঙ্গে কাজল জানিয়েছেন, নায়শা তাঁর ইচ্ছামতো কেরিয়ার বেছে নেবেন। অপরদিকে কাজল বর্ষবরণের পার্টি করেছেন অজয়, তানিশা মুখার্জী (Tanisha Mukherjee)-র সাথে। তাঁদের পার্টিতে এসেছিলেন ববি দেওল (Bobby Deol)-ও।

গত বছরের শেষে রিলিজ করেছে কাজল অভিনীত ফিল্ম ‘সালাম ভেঙ্কি’। রেবতী (Revathy) পরিচালিত এই ফিল্মে কাজলকে দেখা গিয়েছে ভেঙ্কির মায়ের চরিত্রে। ভেঙ্কির চরিত্রে অভিনয় করেছেন বিশাল জেঠওয়া (Vishal Jethwa)। ‘সালাম ভেঙ্কি’ ফিল্ম সমালোচকদের কাছে যথেষ্ট প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo