Hoop PlusTollywood

বিতর্কের মাঝেও বিধায়কের দায়িত্ব পালনে অনড় কাঞ্চন মল্লিক, সঙ্গী চর্চিত প্রেমিকা শ্রীময়ী

রাজনীতিতে পা রাখতে না রাখতেই অভিনেতা কাঞ্চন মল্লিক (kanchan mullick)-এর পারিবারিক জীবনে ঝড় বইতে শুরু করেছে। অভিনেত্রী ও রাজনৈতিক সহকর্মী শ্রীময়ী চট্টরাজ (sreemoyee chattaraj)-কে কেন্দ্র করে রীতিমতো কুৎসা রটানো হচ্ছে সদ্য বিধানসভা নির্বাচনে জিতে তৃণমূল কংগ্রেসের উত্তরপাড়া কেন্দ্রের বিধায়ক হওয়া কাঞ্চনের নামে। কিন্তু শত বিতর্কের মাঝেও নিজের সামাজিক ও রাজনৈতিক দায়িত্বে অটল রয়েছেন কাঞ্চন।

সম্প্রতি কাঞ্চন একের পর এক গুরুদায়িত্ব পালন করে চলেছেন। 13 ই জুন উত্তরপাড়ার আট নম্বর ওয়ার্ডে আয়োজিত রক্তদান শিবির ও ত্রাণ বিতরণ অনুষ্ঠানে শ্রীময়ীর সঙ্গেই উপস্থিত হয়েছিলেন কাঞ্চন। 20 নম্বর ওয়ার্ডে দুঃস্থ মানুষ ও শিশুদের মাস্ক ও খাবার বিতরণের কাজেও কাঞ্চনের সঙ্গে উপস্থিত ছিলেন শ্রীময়ী। কাঞ্চন নিজেই সমস্ত ইভেন্টের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

শ্রীময়ীর উপস্থিতি নিয়ে অনেকে বক্রোক্তি করলেও শ্রীময়ী কাঞ্চনের আগে থেকেই তৃণমূল ঘনিষ্ঠ। এমনকি তৃণমূল কংগ্রেসের নির্দেশে কাঞ্চনের জন্য প্রচারেও অংশ নিয়েছিলেন তিনি। হঠাৎই কাঞ্চনের স্ত্রী পিঙ্কি (pinky) কাঞ্চনের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ নিয়ে এসেছেন। কিছুদিন আগেও তিনি বলেছিলেন, কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্কের রটনার ব্যাপারে তিনি শুধুই শুনেছেন। কিন্তু এর সত্যতা জানেন না তিনি। এই বয়ানের চব্বিশ ঘন্টার মধ্যেই পিঙ্কি অভিযোগ করেছিলেন, কাঞ্চন তাঁর ও পিঙ্কির একমাত্র পুত্রসন্তান ওশো (osho)-র কোনো খোঁজ নেন না।

এছাড়াও শ্রীময়ী বারবার পিঙ্কির সঙ্গে কথা বলতে চাইলেও পিঙ্কি কোনো কথা শুনতে রাজি নন। অথচ শ্রীময়ীর সঙ্গে পিঙ্কি ও কাঞ্চনের যথেষ্ট ভালো বন্ধুত্ব ছিল। এমনকি ওশোর জন্মদিনে কেক ও উপহার পাঠিয়েছিলেন শ্রীময়ী। কাঞ্চন ভোটে না জেতা পর্যন্ত পিঙ্কি মুখ খোলেননি। কিন্তু কাঞ্চন বিধায়ক হওয়ার কিছুদিনের মধ্যেই পিঙ্কি কাঞ্চনের বিরুদ্ধে পরকীয়া, শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ করেছেন। এছাড়াও কাঞ্চন ভোটে জিতলেও পিঙ্কি কিন্তু কাঞ্চনের রাজনীতিতে আসা সমর্থন করেননি। তিনি বলেছিলেন, রাজনীতিতে আসার অর্থ শিল্পীর মৃত্যু।

পিঙ্কির এই আচরণ অনেকের মনেই সন্দেহ তৈরি করছে। এমনকি শ্রীময়ী এই ঘটনায় যথেষ্ট অপমানিত বোধ করে বলেছেন, পিঙ্কি অভিনেত্রী হিসাবে সাফল্য না পেয়ে বিতর্ক তৈরি করে লাইমলাইটে আসতে চাইছেন।

Related Articles