Hoop PlusTollywood

‘আমার জন্য তোর ত্যাগ আজীবন মনে রাখবো’, শ্রীময়ীর জন্মদিনে প্রকাশ্যেই এই কাণ্ড ঘটালেন কাঞ্চন!

সময়ের সঙ্গে সঙ্গে থিতিয়েছে কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) বিয়ে বিতর্ক। দ্বিতীয় স্ত্রী পিঙ্ক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের পরেই শ্রীময়ীকে বিয়ে করেন তৃণমূল বিধায়ক। ২৭ বছরের ছোট শ্রীময়ীকে বিয়ে করা নিয়ে কম ট্রোলের মুখে পড়তে হয়নি ৫৪-র অভিনেতাকে। তবে সেসব এখন চাপা পড়েছে সময়ের আবরণে। শ্রীময়ী কাঞ্চনও মন দিয়েছেন নিজেদের সংসারে। এবার স্ত্রীর জন্মদিনে তাঁকে ভালোবাসায় ভরালেন কাঞ্চন।

স্ত্রীর জন্মদিনে আদুরে বার্তা

বিয়ের পর শ্রীময়ীর প্রথম জন্মদিন। ২৭ বছরের ছোট বউয়ের কোনো সাধই অপূর্ণ রাখতে চাননি কাঞ্চন। তাই মাত্র কয়েক দিনের ব্যবস্থাপনার মধ্যেই ধুমধাম করে রাজকীয় স্টাইলে হয়েছে বিয়ে। আর এবার বিয়ের পর শ্রীময়ীর প্রথম জন্মদিন বলে কথা! মধ্যরাতেই সোশ্যাল মিডিয়ায় আদুরে পোস্ট করলেন কাঞ্চন। একগুচ্ছ যুগল ছবি শেয়ার করে শ্রীময়ীর উদ্দেশে লিখলেন আবেগঘন বার্তা।

কী লিখলেন কাঞ্চন

বিদেশে কাটানো দুজনের একগুচ্ছ স্মৃতি শেয়ার করে কাঞ্চন লিখেছেন, ‘শুভ জন্মদিন, ঈশ্বর তোর সব মনের ইচ্ছা পূরণ করুক, আমার জন্য তোর ত্যাগ আজীবন মনে রাখবো। আমার জীবন গুছিয়ে দেবার জন্য এবং আমাকে ভালোবাসা দিয়ে আগলে রাখার জন্য আমি তোর কাছে সারা জীবন কৃতজ্ঞ। হ্যাঁ আমি বলতে পারি, আমি তোর জন্য নতুন করে বাঁচতে শিখেছি এবং নতুনভাবে জীবনে পথ চলা শুরু করেছি। এইভাবেই সবসময় আমার পাশে থাকিস, আমি তোকে খুব খুব খুব ভালোবাসি’।

ডিভোর্স পেতেই বিয়ে

বছর কয়েক আগেই প্রথম দুজনের সম্পর্কের গুঞ্জন জায়গা করে নেয় সংবাদ শিরোনামে। সে সময়ে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈবাহিক সম্পর্কে ছিলেন কাঞ্চন। অভিনেতার বিরুদ্ধে শ্রীময়ীর সঙ্গে পরকীয়ার অভিযোগও এনেছিলেন তিনি। তারপরের ঘটনা সকলেরই জানা। বিগত কয়েক বছরে একটানা চর্চায় ছিলেন কাঞ্চন শ্রীময়ী। তেমনি ট্রোলিংও কম হয়নি তাঁদের নিয়ে। তবে পিঙ্কির সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর মাস ঘুরতে না ঘুরতেই নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে শ্রীময়ীর সঙ্গে বিয়ে সেরে নেন কাঞ্চন।

Related Articles