BollywoodHoop PlusHoop Viral

এয়ারপোর্টে তরুণীর হাতে সপাটে চড় খেলেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা, রইলো ভিডিও

কখন যে কোথায় কি হবে, তা কেউই জানতে পারেন না। রাস্তায় বেরোলেও অভিনেতা-অভিনেত্রীদের একাংশ এখন তটস্থ হয়ে গেছেন। কিন্তু এত সতর্কতা অবলম্বন করেও জনৈক তরুণীর হাতে চড় খেলেন অভিনেতা করণ সিং ছাবরা (Karan Singh Chabra)। তাও আবার এয়ারপোর্টে।

ঘটনাটি ঘটেছে মুম্বই এয়ারপোর্টে। দেবিনা ব্যানার্জী (Debina Banerjee) ও গুরমিত সিং (Gurmit Singh)-ও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। সেখানেই সকলের সামনে একের পর এক চড় খেয়ে বিপর্যস্ত করণের ভিডিও ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। প্রকৃতপক্ষে, এটি ছিল একটি সাম্প্রতিক ঘটনার নাট্য রূপান্তর। কয়েক দিন আগে লখনউ-এর ট্র্যাফিক সিগন্যালে এক তরুণী এক ক্যাব চালককে উপরিউক্ত চড় কষিয়েছিলেন।

করণের শেয়ার করা ভিডিওতে দেখা গেছে, এয়ারপোর্টে করণ লাগেজ ট্রলি নিয়ে যাওয়ার সময় এক মহিলার পায়ে ধাক্কা লেগে যায়। ওই মহিলা রেগে গিয়ে করণকে চড় মারতে শুরু করেন। জনৈক এই মহিলা ছিলেন ডান্সার স্বপ্না সূর্যবংশী (Swapna Suryavanshi), ‘জারা নাচকে দিখা’-র বিজয়িনী। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এও অংশগ্রহণ করেছিলেন স্বপ্না। করণকে চড় খেতে দেখে হতবাক দেবিনা গুরমিতকে জিজ্ঞাসা করেন, এটা কি হল! দেবিনার প্রতিক্রিয়া সহ এই নাট্যরূপান্তরটি ক্যামেরাবন্দী করেছেন গুরমিত।

‘রাবতা’, ‘বাজার’, ‘গিনি ওয়েডস সানি’-র মতো একাধিক ফিল্মে অভিনয়ের পাশাপাশি টেলিভিশনেরও পরিচিত মুখ করণ। আপাতত সোশ্যাল মিডিয়া তোলপাড় করছে তাঁর এই ভিডিও।

Related Articles