BollywoodHoop Plus

মন ভাঙলো অসংখ্য তরুণীর, চুপিসারে সাত পাক ঘুরলেন এই জনপ্রিয় টেলি অভিনেতা

গত কয়েক মাস ধরে বলিউডে শুরু হয়েছে বিয়ের সিজন। ফিল্মস্টার-দের পাশাপাশি টেলিভিশন স্টাররাও বাঁধা পড়ছেন সাতপাকে। রণবীর কাপুর (Ranbir Kapoor ) ও আলিয়া ভাট (Alia Bhatt )-এর বিয়ের রেশ কাটতে না কাটতেই গোপনে বিয়ে করলেন করণ ভি গ্রোভার (Karan V. Grover) ও তাঁর দীর্ঘদিনের বান্ধবী পপ্পি জব্বল (Poppy Jabbal)।

 

View this post on Instagram

 

A post shared by Poppy Jabbal (@poppyjabbal)

এদিন ইন্সটাগ্রামে করণ নিজের বিয়ের ছবি শেয়ার করতেই চমকে যান তাঁর অনুরাগীরা। কারণ এতদিন তাঁর প্রেম বা বিয়ে নিয়ে করণকে কোনো কথা বলতে শোনা যায়নি। তবে তাঁদের বিয়ের পোশাক নেটিজেনদের পছন্দ হয়েছে। বিয়ের অনুষ্ঠানে করণের পরনে ছিল হালকা সাদা রঙের শেরওয়ানি, গোলাপি রঙের পাগড়ি ও হাতে শিখ বিয়ের রীতি অনুযায়ী ছিল তরোয়াল। পপির পরনে ছিল সাদা রঙের লেহেঙ্গা-চোলি। তাঁর হাতের কলিরে ছিল ফ্লোরাল ডিজাইনের। বিয়ের ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে করণ লিখেছেন, অবশেষে তাঁরা বিয়ে করে ফেললেন।

গত 31 শেয়ার মে, হিমাচল প্রদেশে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে হয়েছে করণ ও পপির। তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন করণের ঘনিষ্ঠ বান্ধবী শমা সিকন্দর (Shama Sikander)। তিনিও করণ ও পপির বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। জানা গিয়েছে, খুব শীঘ্রই মুম্বই ফিরে একটি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করবেন করণ ও পপি।

হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে দীর্ঘ দুই দশকের কেরিয়ারে একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন করণ। জি টিভিতে একসময় সম্প্রচারিত ‘ইঁহা ম্যায় ঘর ঘর খেলি’ সিরিয়ালের মাধ্যমে সর্বাধিক পরিচিতি পান করণ। এই মুহূর্তে কালার্স চ্যানেলে সম্প্রচারিত সিরিয়াল ‘উডারিয়াঁ’-তে অভিনয় করছেন করণ। তাঁর স্ত্রী পপিও পেশায় অভিনেত্রী।

Related Articles