whatsapp channel

শ্যুটিংয়ের মাঝেই বিপত্তি! সিঁড়ি থেকে পড়ে গিয়ে আহত হলেন সকলের প্রিয় রাধিকা

স্বস্তিকা দত্ত। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী বললে কিছু কম নন তিনি। অভিনয় জগতে কাজ করছেন অনেক দিন ধরেই। 'পারব না আমি ছাড়তে তোকে’, ‘হরিপদ ব্যান্ডওয়ালা’র মতো চলচ্চিত্রে তাঁকে দেখা গিয়েছিল। ‘ভজ…

Avatar

HoopHaap Digital Media

স্বস্তিকা দত্ত। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী বললে কিছু কম নন তিনি। অভিনয় জগতে কাজ করছেন অনেক দিন ধরেই। ‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘হরিপদ ব্যান্ডওয়ালা’র মতো চলচ্চিত্রে তাঁকে দেখা গিয়েছিল। ‘ভজ গোবিন্দ’ সিরিয়ালে তিনি মূল নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন । এই সিরিয়ালটি স্বস্তিকার জীবনে সবথেকে বড় হিট হয়। এরপর থেকে তিনি টলিউডে নিজের পাকাপোক্ত জায়গা করে নেন। তারপর একের পর এক সিরিয়ালে অভিনয় করেছেন এবং জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

এখন তিনি নায়িকার চরিত্রে অভিনয় করছেন ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে। তাঁর চরিত্রের নাম রাধিকা। রাধিকার জীবনের ওঠা পড়া নিয়েই চলছে এই ধারাবাহিকের মূল উপজীব্য। রাত ৯ঃ৩০ বাজলে দর্শক রাতের ডিনারের সাথে সাথে বোকাবাক্সের সামনে কর্ণ আর রাধিকার প্রেম দেখতে ব্যস্ত হয়ে পড়েন। এই গল্পে প্রথমে দেখানো হয় অফিসের বস অর্থাৎ কর্ণ অফিসের এক কর্মচারীর ওরফে রাধিকার প্রেমে পড়েন।রাধিকাও ভালোবেসে ফেললেও কেউ কাউকে ছেড়ে কথা বলেনা। একদিকে কঠিন, দৃঢ় কর্ণ, অন্যদিকে মিষ্টি, হাসিখুশি রাধিকা । দু’জনের প্রেম, ভালোবাসা, ঝগড়া, অভিমানের সমস্ত দৃশ্যই যেন হাঁ করে গেলেন দর্শকরা ।

স্বস্তিকার চেয়ে এখন বাঙালি দর্শক রাধিকা বলতে পছন্দ করে অভিনেত্রীকে। সম্প্রতি ছিল জি বাংলার সোনার সংসার অ্যায়ার্ড শো। আর এই শোতে সবচেয়ে জনপ্রিয় মুখের তকমা পেয়েছেন স্বস্তিকা। শুধু তাই না রাধিকা সেরা বৌ আর সেরা জুটির তকমা পেলেন ‘কী করে বলব তোমায়’-এর রাধিকা। রিয়েলে এখনো বৌমা না হলেও রিলে সেরা বৌ হয়ে গিয়েছেন স্বস্তিকা। ধারাবাহিকের স্লট এখন পাল্টেছে। সোম থেকে শুক্রবার ১০ঃ৩০র স্লটে দেখানো হচ্ছে ধারাবাহিক। ইতিমধ্যে জাহ্নবী কর্ণকে মিথ্যে মামলায় ফাঁসিয়েছে। কর্ণের হয়ে মামলা লড়ছে রাধিকা।

ধারাবাহিকে চলছে এখন টানটান পর্ব। এরই মধ্যে ধারাবাহিকের সেটে রাধিকার সাথে ঘটে গেল এক দুর্ঘটনা। শুটিংয়ের মধ্যে চলছিল সিঁড়ি থেকে নামার একটি দৃশ্য। তাড়াতাড়ি করে নামতে মাঝপথে ব্যালেন্স সামলাতে না পেরে পড়ে যান রাধিকা। অভিনেত্রী গড়িয়ে কয়েকটি ধাপ পড়ে যান। সঙ্গে সঙ্গে তাকে চিকিৎসকের কাছে নিয়ে যায় টিমের সদস্যরা। পায়ের ব্যথা আছে তবে কোনো চিড় ধরেনি। তাই এখনই কোনো প্লাস্টার করা হয়নি। তবে অভিনেত্রীর পা মুচকে ফুলে গিয়ে ব্যথা আছে।চিকিৎসকেরা জানিয়েছেন চিন্তার কিছু নেই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন অভিনেত্রী। আপাতত শ্যুটিং থেকে বিরতি নিয়ে ছুটিটে আছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media