Advertisements

Special Train: যাত্রীদের জন্য নতুন সুখবর! রথযাত্রা উপলক্ষ্যে চলবে দীঘার স্পেশাল ট্রেন

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

সপ্তাহের শেষে ঘোরার জায়গায় হল দীঘা, দীঘা অত্যন্ত ভালো একটা জায়গা কম খরচে থাকার জন্য সাধারণ মানুষ প্রথমেই দিঘাকেই বেছে নেয়। সপ্তাহের শেষে দীঘা পুরো পাড়া হয়ে যায়, মানুষ একেবারে গিজগিজ করে এই দীঘা যাওয়ার সময় অনেক সময় ট্রেনের টিকিট পাওয়া যায় না, সেক্ষেত্রে প্রাইভেট গাড়ি ভাড়া করে কিংবা বাসে করে অনেকেই যান। তবে অনেক সময় যে যাতায়াতের অসুবিধা হয়, সেই অসুবিধাকেই সুবিধা করতে এবার একটা নতুন উপায় নিয়ে এলো পূর্ব রেল।

পূর্ব রেলের তরফ থেকে জানানো হয়েছে কলকাতা থেকে দীঘা এবং দীঘা থেকে কলকাতা ফেরার জন্য বিশেষ ট্রেন চালু হচ্ছে, আর যা শুরু হতে চলেছে রথের দিন থেকে। ট্রেনটি তিন হাজার বার এবং দশ হাজার আসন বিশিষ্ট হওয়ার পাশাপাশি সেকেন্ড সেটিং, স্লিপার ক্লাস, এসি, জেনারেল এই তিন ধরনের।

কখন কখন ছাড়বে জেনে নিন?

কলকাতা স্টেশন থেকে ট্রেন ছাড়বে প্রতি শনিবার ও রবিবার দুপুর দুটোর সময় কলকাতা স্টেশন থেকে দীঘার দিকে ট্রেন ছুটে চলবে। যা দীঘায় গিয়ে পৌঁছবে ছটা পঞ্চাশ মিনিটে। ওই ট্রেনটাই সাতটা দশ মিনিটে স্টেশন থেকে ছেড়ে ১১.৫৫ মিনিটে কলকাতায় এসে পৌঁছবে, মাঝে থামবে আন্দুল, উলুবেরিয়া, বাগনান, মেচেদা, তমলুক আর কাঁথির স্টেশন।

পূর্ব রেলে তরফ থেকে জানানো হচ্ছে, যে কলকাতা থেকে সরাসরি দীঘা যাওয়ার জন্য পূর্ব রেল এই ব্যবস্থা নিয়ে আসছে, রবিবার থেকে এই বিশেষ পরিষেবা চালু হয়ে যাবে আপাতত ২৮শে জুলাই পর্যন্ত এই পরিষেবা পাওয়া যাবে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow