Advertisements

Locket Chatterjee: ভোটের পরেই মর্মান্তিক ভিডিও কল, মৃত্যুর খবরে হাউহাউ করে কাঁদলেন লকেট

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

একের পর এক দুঃসংবাদে জর্জরিত প্রাক্তন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। এবারের লোকসভা নির্বাচন বঙ্গ বিজেপির কাছে ছিল চরম হতাশাজনক। নিজের গড় বাঁচাতে পারেননি লকেটও। গত বারের নির্বাচনে হুগলি কেন্দ্র থেকে জিতে সাংসদ হলেও এবারে রাজনীতিতে একেবারে নবাগতা প্রাক্তন সহকর্মী রচনা বন্দ্যোপাধ্যায়ের কাছে পরাজিত হয়েছেন তিনি। এদিকে লোকসভা নির্বাচন মিটতেই ফের এক দুঃসংবাদে নিজেকে আর সামলাতে পারলেন না তিনি। হাউহাউ করে কেঁদে উঠলেন লকেট।

মৃত্যু সংবাদে ভেঙে পড়লেন লকেট

জানা যাচ্ছে, একটি ভিডিও কল আসতেই কথা বলার সময়ে কান্নায় ভেঙে পড়েন তিনি। নির্বাচনের পরেই মৃত্যু হয়েছে পাণ্ডুয়ার বিজেপি নেতা রবি সোরেনের। জানা যাচ্ছে, নির্বাচনী ফলাফলে বিজেপির প্রার্থী লকেটের হার দেখেই নাকি অসুস্থ হয়ে পড়েন তিনি। বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় ওই বিজেপি কর্মীর। তাঁর শোকাহত পরিবারের সঙ্গে কথা বলতে গিয়েই কান্নায় ভেঙে পড়েন লকেটও।

প্রয়াত কর্মীর পরিবারের সঙ্গে কথা

বর্তমানে তিনি রয়েছেন দিল্লিতে। সেখান থেকেই শুক্রবার দুপুরে প্রয়াত রবি সোরেনের পরিবারের সঙ্গে ভিডিও কলে কথা বলেন লকেট। কথা বলতে বলতেই কেঁদে ফেলেন তিনি। সংবাদ মাধ্যমের সামনে লকেট বলেন, প্রতিটি বুথের কর্মীরা নিজেদের জান দিয়ে লড়েছিলেন। কিন্তু তা সত্ত্বেও তাঁরা জিততে পারেননি। লকেট বলেন, এই ফলাফল সকলকে মাথা পেতে নিতে হবে। কিন্তু একটি প্রাণ চলে যাওয়া! এটা মেনে নেওয়া যায় না। রবি সোরেনের ব্যাপারে লকেট বলেন, “উনি দলের জন্যই শহিদ হয়েছেন। আমি গিয়ে দেখা করব। সবরকম ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দেব”।

কীভাবে হল মৃত্যু?

স্থানীয় বিজেপি নেতৃত্ব সূত্রে খবর, পাণ্ডুয়ার ওই বিজেপি কর্মী পরিকল্পনা করেছিলেন নির্বাচনের ফলাফল ঘোষণার পর বুধবার সকলকে নিয়ে তিনি পিকনিকে যাবেন। কিন্তু বিজেপির পরাজয় দেখেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁর বুকে ব্যথা শুরু হয় বলে খবর। বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন বিজেপি কর্মী।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow