Bengali SerialHoop Plus

Madhubani Goswami: আচমকা মা তারার রূপ কেন ধরলেন মধুবনী! নিজেই জানিয়ে দিলেন কারণ

‘ভালোবাসা ডট কম’ ধারাবাহিক থেকে শুরু হয় ভালোবাসার যাত্রাপথ। তারপর বাস্তব জীবনে সাতপাকে বাঁধা পড়েন টেলি-অভিনেত্রী রাজা গোস্বামী (Raja Goswami) ও মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। সেই থেকে সংসারে মন মজেছে মধুবনীর। ধারাবাহিক থেকে অনেকটাই দূরে এখন তিনি। বছর দুইয়েকের সন্তান কেশবের খেয়াল রাখছেন মধুবনী। তবে এর মাঝে একটি ইউটিউব চ্যানেল চালান গোস্বামী দম্পতি। সব মিলিয়ে একপ্রকার পূর্ণরূপে সংসারে মজেছেন এই অভিনেত্রী।

কিন্তু দীর্ঘদিন টেলি পর্দা থেকে দূরে থাকার কারণে তার ভক্তদের মধ্যেও তাকে ঘিরে তৈরি হয়েছে প্রত্যাশা। আর এবার ভক্তদের মনের ইচ্ছেপূরণ ঘটিয়ে কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী মধুবনী গোস্বামী। ফের এক ধারাবাহিকে দেখা যাবে তাকে। ধারাবাহিকের শুরুর থেকেই কেন্দ্রীয় চরিত্রে থাকবেন অভিনেত্রী। জানা গেছে, সান বাংলার ‘শ্যামা’ ধারাবাহিকে এবার দেখা মিলবে মধুবনীর। আগামী মাসেই শুরু হচ্ছে ধারাবাহিকের সম্প্রচার।

জানা গেছে, সান বাংলার ‘শ্যামা’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে হানি বাফনা এবং টুম্পাকে। তবে এই সিরিয়ালে কিন্তু এক্কেবারে ভিন্ন রূপে ধরা দেবেন মধুবনী। মা তারার চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। ইতিমধ্যেই এমন একটি দৃশ্য ভাইরাল হলয়েছে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে। সেখানে তার হাতে খড়গ, গলায় মুণ্ডের ও জবার মালা, গা ভর্তি সোনার গয়না, আলতা রাঙা হাত- এই অবতারেই ধরা দিয়েছেন অভিনেত্রী।

কিন্তু কেন এই ধারাবাহিককেই বেছে নিলেন মধুবনী? এই প্রশ্নের উত্তর দিয়েছেন মা মধুবনী। কারণ অভিনেত্রী এতদিন শুধুমাত্র ছেলের দেখভাল, যত্নের জন্যই কেরিয়ার থেকে দূরে রয়েছেন। তাই এবার কামব্যাক করেও সেই যত্নে অত্রুটি রাখতে চান তিনি নিজের সন্তানকে। এদিকে এই ‘শ্যামা’ ধারাবাহিকে ততটা সময় তাকে দিতে হচ্ছে না। তাই এই অফারকেই তিনি গ্রহণ করেছেন।

Related Articles