Hoop PlusTollywood

চার দেওয়ালের মাঝে নাভির গভীরতা দেখালেন অভিনেত্রী মধুমিতা, ভিডিও দেখেই ঘায়েল পুরুষরা

টলিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। স্টুডিওপাড়ায় তিনি বরাবরই ফিটনেস ফ্রিক নামেই পরিচিত। ইদানিং আরও কঠিন নিয়মের বেড়াজালে নিজেকে আবদ্ধ করেছেন অভিনেত্রী। বছরভর কড়া ডায়েট, সঙ্গে শরীরচর্চা। সঙ্গে অভিনেত্রী হিসেবেও বেশ নামডাক রয়েছে মধুমিতার। ছোট পর্দায় জনপ্রিয়তা লাভ করে এখন বড় পর্দাতেও যাতায়াত বেড়েছে মধুমিতার। তার প্রথম দিকের বেশ কিছু অভিনয় মন কেড়েছে দর্শকদের।

তবে শুধু অভিনয় নয়, একই সঙ্গে মধুমিতার স্টাইল সেন্সও কিন্তু নজরকাড়া। কখনও শাড়িতে সাবেকি লুকে, কখনও আবার ওয়েস্টার্ন পোশাকে বোল্ড লুকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। আবার বিকিনি ও মনোকিনিতে নিজের শারীরিক সৌন্দর্য প্রদর্শনের সাহসও দেখিয়েছেন তিনি অনেকবার। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় টলিপাড়ার এই অভিনেত্রী। সেখানেই তাকে দেখা যায় নানা রূপাবতারে। আর তার খোলামেলা সাজপোশাক দেখে যেমন চর্চার ঝড় ওঠে নেটপাড়ায়, তেমনই আবার তার রূপের আগুনে এখনো পুড়তে ভালোবাসেন অনেকেই।

আর এবার বর্ষার শেষলগ্নে খোলামেলা পোশাকে নিজেকে মেলে ধরে ভক্তদের শরীর ঘামে ভিজিয়ে দিলেন অভিনেত্রী। সম্প্রতি একটি বিনোদন পেজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে অভিনেত্রীর একটি সাদাকালো ভিডিও পোস্ট করা হয়েছে। আর এই ভিডিওতে তাকে দেখা গেল খোলামেলা পোশাকে। অভিনেত্রীর পরণে ছিল বাঘছাল প্রিন্টেড ব্রালেট এবং একটি দুধসাদা ট্রাউজার। স্বাভাবিকভাবেই পোশাকের আড়ালে দেখা গেছে তার বক্ষবিভাজিকা। এছাড়াও এই লুকে উন্মুক্ত হয়েছে তার সুগভীর নাভিস্থল। মুখে হালকা মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, খোলা চুলে যেন আরো বেশি লাস্যময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী।

স্টুডিওর চার দেওয়ালের মধ্যেই কোনো এক ফটোশ্যুটের ফাঁকে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। আর তার এই রূপের আগুনে পুড়েছে তার অনুরাগীরা। ভালোবাসায় ভরে উঠেছে কমেন্ট বক্স। অনেকে আবার আগুন ও মুগ্ধতার ইমোজি এঁকে দিয়েছেন সেখানে। কেউ লিখেছেন, ‘উফ, তোমায় দেখেই কেমন একটা হচ্ছে’; আরেকজন আবার লিখেছেন, ‘তোমার গভীর নাভির মাঝেই আটকে যাচ্ছি’। অনেকেই আবার এই ভিডিওকে ঘিরে তার শরীর প্রদর্শনের বিষয়টিকে কটাক্ষ করতেও ছাড়েননি।

Related Articles