BollywoodHoop Plus

Madhuri Dixit: নিয়ন্ত্রণ হারিয়ে কুকীর্তি ঘটান বিনোদ খান্না, চিৎকার করেও রেহাই পাননি মাধুরী দীক্ষিত

বিনোদ খান্না (Vinod Khanna) ইন্ডাস্ট্রিতে প্রথম থেকেই পরিচিত ছিলেন ক্যাসানোভা হিসাবে। তাঁর জীবনে এসেছেন একাধিক নারী। পরকীয়ার উপর নিয়ন্ত্রণ ছিল না বিনোদের। পারিবারিক জীবনে তার প্রভাব পড়েছিল। ফলে বিনোদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু নায়কের কোনো হেলদোল ছিল না। নারী তাঁর জীবনে ছিল অপরিহার্য। এমনকি একসময় ঘনিষ্ঠ দৃশ্যে শুটিংয়ের সময় নিজের উপর নিয়ন্ত্রণ রাখতে পারেননি বিনোদ। সবচেয়ে খারাপ ঘটনাটি ঘটেছিল মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)-র সাথে। ‘দয়াবান’ ফিল্মে বিনোদের বিপরীতে অভিনয় করেছিলেন মাধুরী। তিনি তখন কিশোরী। দ্বিগুণ বয়সী বিনোদের সাথে অভিনয় করতে গিয়ে ঘটে বিপত্তি।

‘দয়াবান’-এ বিনোদের সাথে মাধুরী একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন। তিনি সাবলীল অভিনয় করলেও সমস্যার সূত্রপাত ঘটিয়েছিলেন বিনোদ। এই ফিল্মের জনপ্রিয় গান ‘আজ ফির তুম পে পেয়ার আয়া হ্যায়’-এর পিকচারাইজেশনের সময় ঘটেছিল এই ঘটনা। এই গানে মাধুরীর ঠোঁটে বিনোদের চুম্বনের দৃশ্য ছিল। নিয়ম অনুসারে পরিচালক ‘অ্যাকশন’ বলতেই শুরু হল শট। কিন্তু মাধুরীকে চুম্বন করার সময় নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বিনোদ। পরিচালক ‘কাট’ বললেও বিনোদ, মাধুরীকে জড়িয়ে ধরে চুম্বন করতে থাকেন।

মাধুরী নিজেকে ছাড়ানোর চেষ্টা করলেও বিনোদ এত জোরে তাঁর ঠোঁটে চুম্বন করেন, কেটে যায় মাধুরীর ঠোঁট। চিৎকার করে কেঁদে ফেলেন মাধুরী। পরিচালকের হস্তক্ষেপে তাঁকে উদ্ধার করা হয়। পরবর্তীকালে বিনোদ, মাধুরীর কাছে ক্ষমা চাইলেও নায়িকা সহজ হতে পারেননি। এত বছর পরেও মাধুরী মনে করেন, ‘দয়াবান’-এ অভিনয়ের সিদ্ধান্ত ছিল তাঁর জীবনের সবচেয়ে বড় ভুল।

সেই সময় বিনোদ বলিউডের নামী নায়ক ছিলেন। ফলে তাঁর বিপরীতে অভিনয় করতে রাজি হয়েছিলেন মাধুরী। কিন্তু তিনি বুঝতে পারেননি, কি বিভীষিকা অপেক্ষা করছে তাঁর জন্য। তবে এরপর মাধুরী আর কখনও বিনোদের সাথে অভিনয় করেননি।

whatsapp logo