whatsapp channel

Skin Care Tips: ৫ টাকার ভেসলিন দিয়েই পাবেন অসাধারণ গ্লো, শুধু জানতে হবে ব্যবহারের পদ্ধতি

মাত্র পাঁচ টাকার ভেসলিনেই পাবেন অসাধারণ গ্লো। আর এই গ্লো আপনার কিন্তু চিরস্থায়ী। মাত্র কয়েক মিনিট থেকে আবার চলে যাবে না। একে যদি চিরস্থায়ী করতে চান তাহলে অবশ্যই 5 টাকার…

Avatar

Advertisements
Advertisements

মাত্র পাঁচ টাকার ভেসলিনেই পাবেন অসাধারণ গ্লো। আর এই গ্লো আপনার কিন্তু চিরস্থায়ী। মাত্র কয়েক মিনিট থেকে আবার চলে যাবে না। একে যদি চিরস্থায়ী করতে চান তাহলে অবশ্যই 5 টাকার একটি ভেসলিন কিনে আর এর সঙ্গে মিশিয়ে ফেলুন এই মাত্র কয়েকটা জিনিস। দেখবেন, আপনার তো কত সুন্দর হয়ে গেছে নিজেও বুঝতে পারবেন না। যে পার্লারে না গিয়ে ও আপনার ত্বক এত কি করে সুন্দর হলো Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ সেই টিপস।

Advertisements

৩ টেবিল চামচ ভেসলিন, চারটি ভিটামিন ই অয়েল ক্যাপসুল এবং ৩ টেবিল-চামচ নারকেল তেল, ৪ টেবিল চামচ গোলাপজল, ৪ টেবিল চামচ অ্যালোভেরা জেল খুব ভাল করে মিশিয়ে নিতে হবে এবং এটিকে নাইট ক্রিম হিসেবে ব্যবহার করতে পারেন। যাদের অতিরিক্ত শুষ্ক ত্বক বা যারা সব সময় এসেছে থাকেন, তাদের ত্বক কিন্তু অনেক বেশি শুষ্ক হয়ে যায়, তারা অনায়াসে এই ক্রিমটি ময়েশ্চারাইজার হিসেবে ব্যবহার করতে পারেন। তবে আপনি বানিয়ে একটি কাঁচের পাত্রের মধ্যে রেখে ফ্রিজের মধ্যে তিন থেকে চারদিন রেখে দিতে পারেন এবং এই ক্রিমটি যদি আপনি নিয়মিত ব্যবহার করেন তাহলে শুধু যে ত্বক নরম মোলায়েম হবে।

Advertisements

তাই নয়, এই ক্রিম রেগুলার ব্যবহার করলে আপনার ত্বকের উপরে হওয়া কালো দাগ নিমেষে দূর হয়ে যাবে। ত্বকের অকালবার্ধক্য আসবে না তাহলে বুঝতে পারছেন কি অসাধারণ এই ক্রিমটি তাই আর দেরি না করে আজই বানিয়ে ফেলুন চটজলদি এই ক্রিম। আর বানিয়ে একেবারে আপনি সবাইকে তাক লাগিয়ে দিন।

Advertisements

সতর্কীকরণ: যাদের ত্বকে ভেসলিনে অ্যালার্জি রয়েছে তারা বিষয়টি এড়িয়ে চলুন।

Advertisements
whatsapp logo
Advertisements