Bengali SerialHoop Plus

মা-ছেলে থেকে দেওর-বৌদি! প্রথম পর্বেই ট্রোলের মুখে নতুন সিরিয়াল ‘মিলি’

অভিনয়ের খাতিরে কত কিছুই না করতে হয় অভিনেতা অভিনেত্রীদের। এই ইন্ডাস্ট্রিতে পা রাখা মানে সব রকম চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তুত হয়েই মাঠে নামা। একথা প্রত্যেক অভিনেতা অভিনেত্রীই জানেন এবং মানেন। যখন যে চরিত্রে তারা অভিনয় করেন, সেই চরিত্রই হয়ে ওঠেন কিছু সময়ের জন্য। এমনকি কোনো সিরিয়ালে (Television Serial) যাদের দাদা বোনের ভূমিকায় দেখা যায়, অন্য কোনো ধারাবাহিকে আবার তারাই হয়ে ওঠেন দেওর বৌদি। এমন উদাহরণ আকছার দেখা যায় সিরিয়াল দুনিয়ায়।

সম্প্রতি ‘মিলি’ সিরিয়ালের একটি দৃশ্য নিয়ে শুরু হয়েছে ট্রোলিং। জি বাংলায় সদ্য শুরু হয়েছে এই নতুন ধারাবাহিক। ২৫ সেপ্টেম্বর, সোমবার থেকে রাত নটার স্লটে সম্প্রচার শুরু হয়েছে ‘মিলি’র। প্রথম পর্বে নায়ক নায়িকা ছাড়াও আরো বেশ কিছু চরিত্রের সঙ্গে পরিচয় হয়েছে দর্শকদের। উল্লেখ্য, এই নতুন ধারাবাহিকে দেখা যাবে অভিনেত্রী স্বাগতা বসু এবং অভিনেতা সন্দীপ চক্রবর্তীকেও। এর আগে ‘মিঠাই’ সিরিয়ালেও একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তাঁরা। সেই সিরিয়ালে মা এবং ছেলের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁদের। স্বাগতা বসুর ছোট ছেলের চরিত্রে দেখা গিয়েছিল সন্দীপ চক্রবর্তীকে।

কিন্তু মিলি ধারাবাহিকে তাঁদের ভূমিকা বদলে গিয়েছে। এই সিরিয়ালে দেওর আর বৌদির চরিত্রে দেখা যাচ্ছে দুই অভিনেতা অভিনেত্রীকে। আর তাই নিয়েই হাসাহাসি শুরু হয়েছে নেটপাড়ায়। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করা বলা হচ্ছে, গত ৯ জুন পর্যন্তও মিঠাই সিরিয়ালে মা ছেলে ছিলেন তাঁরা। আর এখন মিলি সিরিয়ালে এখন তাঁরা দেওর বৌদি। পোস্টে অনেকে হাসাহাসি করছেন, কেউ কেউ আবার বলছেন, তারা অভিনয় করেন, তাই যেকোনো চরিত্রেই অভিনয় করতে পারবেন।

প্রসঙ্গত, মিলি সিরিয়ালের গল্প মুখ্য চরিত্র মিলিকে নিয়ে। তার বিয়ে ঠিক হয়ে রয়েছে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের রাহুলের সঙ্গে। কিন্তু তার কাছে নিজের টাকা, স্ট্যাটাসটাই সব। এদিকে প্রোমো তে দেখা গিয়েছে রাহুলের সঙ্গে বিয়ের দিনই মিলিকে অপহরণ করে অর্জুন। কিন্তু কেন? সেটা ক্রমশ প্রকাশ হবে সিরিয়ালে।

Related Articles