Hoop StoryHoop Trending

Harnaaz Sandhu: ‘মিস ইউনিভার্স’ হওয়ার সুবাদে কি কি বহুমূল্য পুরস্কার পাবেন ভারতকন্যা হারনাজ জানেন!

এই বছর ৭০ তম মিস ইউনিভার্স প্রতিযোগিতা হয় ইজরায়েলের ইলাটে। গত ১২ ই ডিসেম্বর, রবিবার অনুষ্ঠিত হয় এই চূড়ান্ত মুহূর্ত। এদিনই তৃতীয় বারের ন্যায় বিশ্ব সুন্দরীর তাজ জিতে নেন ভারতের পাঞ্জাবের কন্যা হারনাজ সান্ধু। সুস্মিতা সেনের বহু বছর পর পাঞ্জাবের মেয়ে লারা দত্ত এই শিরোপা যেতেন। এরপর ২১ টা বছর কেটে যায়, অবশেষে ভারতের ঘরে এলো সেই সন্মান সেই মুকুট। চলুন জেনে নিই মিস ইউনিভার্স হওয়ার পর কোন কোন সুযোগ সুবিধা পেতে চলেছেন হারনাজ সান্ধু।

এমনিতেই, হারনাজ সান্ধু একজন মডেল। চণ্ডীগড়ে মডেলিং করতেন। তার মা গাইনোকলজিস্ট। তিনি নিজে পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে স্নাতকোত্তর পাস করেছিলেন। পড়াশুনোর পাশাপাশি তিনি মেক্সিকোতে একটি প্রতিযোগিতা জিতেছিলেন। এবং, সেইসময় ২০২০ সালে মেক্সিকোর বিউটি প্যাডেন্ট জিতেছিলেন। এবারে সরাসরি মিস ইউনিভার্স। তাহলে তিনি কি কি পাচ্ছেন এই সফরে?

প্রথমত, ব্রহ্মাণ্ড সুন্দরীর সন্মান।

দ্বিতীয়ত, এক সুন্দর হীরে খচিত ১৮ ক্যারেট গোল্ডের মুকুট, যেটি তিনি এক বছর পর্যন্ত নিজ সন্মান রাখতে পারবেন। যার বর্তমান বাজার মূল্য ভারতীয় মুদ্রায় প্রায় ৩৭ কোটি। এখনো পর্যন্ত এই মুকুটটিই বিশ্বের সবচেয়ে দামি ক্রাউনের তকমা ধরে রেখেছে।

 

View this post on Instagram

 

A post shared by MOUAWAD (@mouawad)

তৃতীয়ত, ১.৮ কোটি র মতন প্রাইজ মানি পাচ্ছেন। ডলারে সেই অঙ্ক $250,000

চতুর্থত, নিউ ইয়র্কে এক বছর টানা থাকতে পারবেন বিলাসবহুল অ্যাপার্টমেন্টে নিখরচায়।

পঞ্চমত, প্রফেশনাল ডায়েটিশিয়ান, পুষ্টিবিদ, হেয়ার স্টাইলিস্ট, বিউটি প্রোডাক্ট, ড্রেস, জুতো সমস্ত কিছু বিনামূল্যে পাবেন এক বছর ধরে।

ষষ্ঠ, বেস্ট ফটোগ্রাফারের সঙ্গে কাজ করতে পারবেন মডেলিং এর জন্য। তিনি তার পছন্দসই ফটোগ্রাফার দিয়ে ফটোশ্যুট করাতে পারবেন নিখরচায়।

 

View this post on Instagram

 

A post shared by MOUAWAD (@mouawad)

সপ্তম, যেকোনো অনুষ্ঠানে আমন্ত্রিত হবেন, ভারতের কোনো ইভেন্টে তিনি প্রতিনিধিত্ব করতে পারবেন, এবং নতুন কাজে নিজেকে সুযোগ দিতে পারবেন।

সুস্মিতা সেন থেকে লারা দত্ত দুজনেই প্রায় এই ধরনের একাধিক সুযোগ পান এবং বলিউডে নিজের জায়গা বানান। যদিও সুস্মিতা ও লারা এই মুহূর্তে বলিউডের থেকে একটু দূরেই আছেন। কিন্তু, দেখার পালা হারনাজ নিজের পরবর্তী কেরিয়ার কি সিনেমা দিয়ে শুরু করবেন নাকি অন্যকিছু।

whatsapp logo