BollywoodHoop Plus

বলিউডে পা রাখতে চলেছেন মিঠুনের কনিষ্ঠ পুত্র নমশি, বাবাকে জানালেন কৃতজ্ঞতা

বহুদিন ধরেই মিঠুন চক্রবর্তী (Mithun chakraborty)-র কনিষ্ঠ পুত্র নমশি চক্রবর্তী (namashi chakraborty)-র বলিউডে ডেবিউ করার কথা শোনা যাচ্ছে। এবার নমশির ডেবিউ ফিল্মে অতিথিশিল্পী হিসাবে দেখা যাবে মিঠুনকে।

রাজকুমার সন্তোষী (Rajkumar santoshi) পরিচালিত ফিল্ম ‘ব্যাড বয়’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন নমশি। শোনা যাচ্ছে, এই ফিল্মের চিত্রনাট্য কিছুটা হলেও অন্যরকম এবং থাকছে দুর্দান্ত সব ডান্স সিকোয়েন্স। নমশিও তাঁর বাবার মতো নাচে পারদর্শী। হিমেশ রেশমিয়া (Himesh reshmiya)-র সুরে তৈরি গান ‘জনাব-এ-আলি’-র ডান্স সিকোয়েন্সে নমশির সঙ্গে নাচবেন মিঠুন। এই প্রথম রূপোলি পর্দায় দেখা যেতে চলেছে বাবা-ছেলের যুগলবন্দী যা নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত রাজকুমার সন্তোষী নিজেও।

নমশির কাছে তাঁর বাবা মিঠুন তাঁর আইডল। নিজের পছন্দের নায়ক ও আইডলের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেয়ে যথেষ্ট আনন্দিত নমশি। পুত্রসন্তান হলেও তিনি তো ইন্ডাস্ট্রির হিসাবে নিউকামার। তিনটি জাতীয় পুরস্কার পাওয়া নায়ক মিঠুন তাঁর মতো নিউকামারের সঙ্গে কাজ করবেন ভেবে কৃতজ্ঞ নমশি। মিঠুন এখনও অবধি 360 টিরও বেশি ফিল্মে অভিনয় করেছেন। নমশির কাছে তাঁর বাবা বরাবর তাঁর প্রিয় নায়ক।

নমশির বাবা মহাক্ষয় (mahakshay) বা মিমো চক্রবর্তী (mimo chakraborty) মিঠুনের ছেলে হওয়া সত্ত্বেও ফিল্ম ইন্ডাস্ট্রিতে সফল হননি। উপরন্তু এই মুহূর্তে তিনি ধর্ষণ কান্ডে অভিযুক্ত। কিন্তু তাঁর স্ত্রী মদালসা শর্মা (madalsa sharma) ‘অনুপমা’ সিরিয়ালে অভিনয় করছেন। সুতরাং নমশির উপর যথেষ্ট চাপ রয়েছে মিঠুনের যোগ্য উত্তরাধিকারী হয়ে ওঠার।

 

View this post on Instagram

 

A post shared by Arindam Panda (@asliarindam)

whatsapp logo