BollywoodHoop Plus

Monalisa: দিনদিন যেন কমছে বয়স, ফের খোলামেলা পোশাকে ভাইরাল ‘ঝুমা বৌদি’ মোনালিসা

মোনালিসা (Monalisa) বঙ্গতনয়া হলেও বর্তমানে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ। মূলতঃ খল চরিত্রে অভিনয় করেই প্রশংসিত হয়েছেন তিনি। ভোজপুরি তারকা হিসাবে উত্তর ভারতে পরিচিত হলেও কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর মাধ্যমে সর্বভারতীয় স্তরে পরিচিতি লাভ করেছিলেন মোনালিসা। একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের করেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল। সম্প্রতি মোনালিসা শেয়ার করলেন তাঁর নতুন ফটোশুটের ঝলক।

মোনালিসার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে মেটালিক গ্রে রঙের বডিকন ড্রেস। ড্রেসটির স্লিভ নুডল প‍্যাটার্নের। এই ড্রেসের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে মোনালিসার ক্লিভেজ। নেকলাইনে রয়েছে প্লিটের ডিটেলিং। স্লিভেও রয়েছে সিকুইনের কারুকার্য। এই ড্রেসের সাথে মোনালিসা টিম আপ করেছেন কালো রঙের হাই হিল বুটস। তাঁর মেকআপও যথেষ্ট উজ্জ্বল। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টানে মোনালিসার দুই চোখ হয়ে ওঠেছে আকর্ষক। ঠোঁট রাঙানো রাস্ট রেড রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। খোলা রয়েছে মোনালিসার সিল্কি চুল। দুই কানে রয়েছে সাদা বিডেড ইয়ারিং। একটি সোফায় বসে ছবিগুলি তুলেছেন মোনালিসা। কখনও তাঁকে দেখা যাচ্ছে ওয়াইনের গ্লাসে চুমুক দিতে।

ছবিগুলি শেয়ার করে মোনালিসা লিখেছেন, যদি তুমি নিজেকে আবেদনময়ী অনুভব কর, তাহলেই তুমি প্রকৃত আবেদনময়ী। এই ক্যাপশনের সাথে মোনালিসা জুড়েছেন একজোড়া ওয়াইন ভর্তি গ্লাসের ইমোজি। মোনালিসার অনুরাগীদের একাংশ তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন।

বর্তমানে মোনালিসাকে কালার্স চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘বেকাবু’-তে অভিনয় করতে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles