whatsapp channel
BollywoodHoop Plus

Monalisa: ওই রাতের স্মৃতি…..কি ঘটেছিল সেই রাতে মোনালিসার সাথে?

মোনালিসা (Monalisa) বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে অনেকটাই দূরে রয়েছেন। কিন্তু একসময় ভোজপুরি ফিল্মের নায়িকা হিসাবে পরিচিত ছিলেন তিনি। বঙ্গতনয়া মোনালিসা বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে কয়েকটি ফিল্মে অভিনয়ের পর পাড়ি দিয়েছিলেন মুম্বই। বলিউডে একটি ফিল্মে অভিনয় করেছিলেন মোনালিসা। তবে সেটি হিট হয়নি। এরপর ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে মোনালিসার কাছে প্রস্তাব এলে তিনি তা গ্রহণ করেন। ‘বিগ বস’-এ অংশগ্রহণের ফলে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছিলেন মোনালিসা। এরপর তিনি আর ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেননি। তবে মুম্বইয় একের পর এক হিন্দি ধারাবাহিকে অভিনয়ের ফলে নতুন পরিচয় গড়ে উঠেছে মোনালিসার।

সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় মোনালিসা। নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত ও কাজের ঝলক অনুরাগীদের সাথে শেয়ার করেন তিনি। সম্প্রতি লখনউ-এ একটি ইভেন্টে উপস্থিত হয়েছিলেন মোনালিসা। সেখানে ডান্স পারফরম্যান্স করেছেন তিনি। সপ্তাহান্তে মোনালিসা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তাঁর ডান্স পারফরম্যান্সের আগে করা ফটোশুটের কয়েক ঝলক। মোনালিসার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের স্লিভলেস লেহেঙ্গা-চোলি। চোলিটি স্লিভলেস। চোলি জুড়ে রয়েছে সিলভার সিকুইনের কারুকার্য। নেকলাইনে রয়েছে সামান্য ডিটেলিং। ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে মোনালিসার ক্লিভেজ। এই চোলির সাথে টিম আপ করা লেহেঙ্গাটি ফ্লেয়ারড।

লেহেঙ্গার ঘের ছুঁয়েছে মাটি। লেহেঙ্গা-চোলির সাথে মানানসই ফুশিয়া পিঙ্ক রঙের ওড়নাটি নেটের। নেটের ওড়নার ধারে রয়েছে সিলভার সিকুইনের কারুকার্য। লেহেঙ্গা-চোলির সাথে লেটেস্ট ট্রেন্ড মেনে হালকা মেকআপ করেছেন মোনালিসা। হালকা গোলাপি রঙের শিমারি আইশ‍্যাডো ও কালো রঙের স্লিভলেস ব্যবহার রয়েছে চোখে। ঠোঁট রাঙিয়েছেন গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। লেহেঙ্গা-চোলির সাথে মানানসই স্টোন স্টাডেড নেকপিস পরেছেন মোনালিসা। ডান হাতে রয়েছে অক্সিডাইজড চুড়ি। খোলা চুলে রয়েছে হালকা কার্ল।

ছবিগুলি শেয়ার করে মোনালিসা লিখেছেন, ওই রাতের স্মৃতি তাঁর কাছে এখনও সজীব। ক্যাপশনের সাথে পিঙ্ক রঙের হার্ট ইমোজি জুড়েছেন মোনালিসা। মোনালিসার ছবির কমেন্ট সেকশনে তাঁর বান্ধবী পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) জানিয়েছেন অনেক ভালোবাসা। বর্তমানে কালার্স চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘বেকাবু’-তে খল চরিত্রে অভিনয় করছেন মোনালিসা।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo