whatsapp channel

ব্যবসা করুন Mother Dairy র সঙ্গে, প্রতি মাসে উপার্জন করুন মোটা অঙ্ক

আজকের প্রতিবেদন থেকে আপনি পাবেন একটি দুর্দান্ত বিজনেস আইডিয়া, যা আপনার জন্য সেরা হতে চলেছে। আপনার হাতে যদি ২ লাখ টাকা থাকে এবং যদি ছোট খাটো কোনো আউটলেট থেকে থাকে,…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

আজকের প্রতিবেদন থেকে আপনি পাবেন একটি দুর্দান্ত বিজনেস আইডিয়া, যা আপনার জন্য সেরা হতে চলেছে। আপনার হাতে যদি ২ লাখ টাকা থাকে এবং যদি ছোট খাটো কোনো আউটলেট থেকে থাকে, অর্থাৎ দোকান থাকে তাহলে একটা ব্যবসা আপনি করতে পারেন Mother Dairy র সঙ্গে। আমাদের মধ্যে অনেকেই হয়তো Mother Dairy র দুধ, ঘি, পনির, আইস ক্রিম খেয়েছে, তাই, Mother Dairy র প্রোডাক্টের সঙ্গে সকলেই কম বেশি জড়িত, এবং এদের প্রোডাক্ট নিয়ে নতুন করে কিছু বলার নেই। শুধু এটাই বলা যেতে পারে যে হাতে মোটামুটি ২লাখ টাকা থাকলেই ব্যবসা শুরু করতে পারেন, অথবা সোজা কথায় Mother Dairy Safal Franchise নিতে পারেন। চলুন জানি বিস্তারিত।

Advertisements

১৯৮৮ সালে তৈরি হয় মাদার ডেইরি সফল (Mother Dairy Safal)। এঁরা তাজা ফল এবং শাকসবজি, পালিশ না করা ডাল, হিমায়িত শাকসবজি, হিমায়িত স্ন্যাকস, টমেটো পিউরি এবং মধু, আইস ক্রিম, পনীর,দুধ সহ বিভিন্ন ধরণের পণ্য সরবরাহ করে। আপনি যদি একবার এদের Franchise নিতে পারেন, তাহলে অল্প কয়েকদিনের মধ্যে আপনার বিজনেস দাড়িয়ে যাবে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ন্যাশনাল ডেইরি ডেভেলপমেন্ট বোর্ডের সাবসিডিয়ারি হিসেবে, Safal দিল্লি, নয়ডা, গাজিয়াবাদ, ফরিদাবাদ, গুরগাঁও জুড়ে প্রায় ৪০০ টি খুচরা আউটলেট এবং বেঙ্গালুরুতে ২৩টি আউটলেট পরিচালনা করে, প্রতিদিন ১.৫ লক্ষেরও বেশি গ্রাহকদের পরিষেবা দেয়। তাই আপনিও চাইলে এই পরিষেবা নিতে পারেন ও নিজস্ব ব্যবসা শুরু করতে পারেন।

Advertisements

Mother Dairy Safal Franchise র জন্য আপনাকে AWPO (আর্মি ওয়েলফেয়ার প্লেসমেন্ট অর্গানাইজেশন) এর মাধ্যমে একটি আবেদনপত্র পূরণ করতে হবে। এরপর, Safal এবং AWPO ফ্র্যাঞ্চাইজির জন্য আপনার উপযুক্ততা মূল্যায়ন করার জন্য একটি যৌথ সাক্ষাৎকার নেবে। এছাড়া ২ লাখ টাকা আপনার হাতে রাখতে হবে, ১ লাখ টাকা ফেরতযোগ্য নিরাপত্তা আমানত এবং ১ লক্ষ টাকার কার্যকরী মূলধন হিসেবে থাকবে। প্রশিক্ষণ এবং নির্দেশিকা দুইই পেয়ে যাবেন এদের টিমের থেকে। এরপর আপনি প্রয়োজনীয় কাঠামো নিয়ে ব্যবসা শুরু করতে পারেন। মাথায় রাখবেন, Safal আউটলেটের জন্য চুক্তিটি দুই বছরের জন্য বৈধ, এবং পুনর্নবীকরণের সম্ভাবনা চলমান মেয়াদে আপনার কর্মক্ষমতার উপর নির্ভর করে।

Advertisements

এভাবে খুলে ফেলুন সাফল রিটেইল আউটলেট (Mother Dairy Safal Franchise)। বিক্রি করতে থাকুন দুধ, দই, আইস্ক্রিম, পনীর, ঘি, মাখন, তাজা সবজি এবং আরও অনেক কিছু।

Advertisements
whatsapp logo
Advertisements