whatsapp channel

শ্যামার হাতেই প্রথম আইবুড়োভাত খেলেন বাধ্য স্বামী নিখিল! অভিনেতাকে শুভেচ্ছা নেটিজেনদের

'কৃষ্ণকলি' ধারাবাহিকে নিখিল ও শ্যামা কাছাকাছি এসেও দূরে সরে গিয়েছিল। মিল হতে গিয়ে ও তারা যেন ভাগ্যের ফের আলাদা হয়ে গেল। শ্যামার হারিয়ে যাওয়ার দুঃখ আজও তাড়া করে বেড়ায় নিখিলকে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে নিখিল ও শ্যামা কাছাকাছি এসেও দূরে সরে গিয়েছিল। মিল হতে গিয়ে ও তারা যেন ভাগ্যের ফের আলাদা হয়ে গেল। শ্যামার হারিয়ে যাওয়ার দুঃখ আজও তাড়া করে বেড়ায় নিখিলকে। দেখতে দেখতে ১৮ বছর কেটে গিয়েছে। শ্যামা সব স্মৃতি মুছে গেলেও ফের কলকাতাতে ফিরেছে। নিজের অজান্তেই ফের শ্যামা নিখিলের বাড়িতেই মেয়েকে নিয়ে আছে। তবুও কিছুতেই নিখিল ও শ্যামার সরাসরি সাক্ষাৎ হওয়ার অবকাশই নেই।

Advertisements

শ্যামার আঁচলের নিচেই ঢেকে যাচ্ছে শ্যামার আসল পরিচয়। অবশেষে একে অপরের সম্মুখীন হল দু’জন। মেজো ননদের মেয়ে মুন্নির ভুল চালেই শ্যামা ও নিখিল কি এবার এক হয়ে যাবে। বাড়ির এক অনুষ্ঠানে কৃষ্ণার জ্যুসে মাদক দ্রবাদি মিশিয়ে দেয় মুন্নি। যাতে সে বাড়ি ভর্তি অতিথিদের সামনে অপদস্ত হয়। আঁট ঘাট বেঁধে মুন্নি ময়দানে অবশেষে কিছুতেই সফল হল না সে। বরং শ্যামা নিখিলেত সামনে গান গাইলো। এরপর ১৮ বছর আগে হারিয়ে যাওয়া শ্যামা নিখিলের পুর্নমিলন হল। আর এতেই শ্যামা নিখিলের মিলই টিআরপিতে দীর্ঘদিন পর টিআরপিতে প্রথম স্থান দখল করলো নিখিল শ্যামা।

Advertisements

নিখিল যতই বুড়ো হল পর্দাতে রিয়েল লাইফে মোস্ট হ্যান্ডসামের তকমা নিয়েই আছেন। বহু রমণীর বং ক্রাস হলেন নিখিল। কিন্তু আর এক মাসের কম সময় নেই এই অভিনেতা আর ব্যাচেলার থাকবে। ৪ঠা ফেব্রুয়ারিতে বিয়ে করতে চলেছেন অভিনেতা। আর তাতেই বহু বঙ্গ তনয়ার মন ভাঙতে চলেছে। দীর্ঘদিনের প্রেমিকা অভিনেত্রী তৃণা সাহাকে বিয়ে করছেন। অনেকেই নীলকে মাথায় টোপর পড়ে দেখবে বলে। ইতিমধ্যে নীল শ্যুটিং থেকে ছুটি নিয়ে পাহাড়ের কোলে গিয়ে নিজের ব্যাচেলার পার্টি সেড়েছেন।

Advertisements

ডিসেম্বর থেকেই তৃণা সাহা নিজের মামার বাড়িতে পঞ্চ ব্যঞ্জন সাজিয়ে পেট পুড়ে খেয়ে প্রথম আইবুড়ো ও খান। আবার এর মধ্যে প্রি ওয়েডং ফটোসেশন ও শুরু হয়ে গিয়েছে। এই দিন তৃণা হাল্কা আকাশি রঙের গ্রাউন আর নীল সাদা শার্ট আর প্যান্ট পড়ে কোর্ট জড়িয়ে ফটোশুট করেন। আর সেই ফটোসেশানের ছবি তৃণা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে লেখেন,’‌ম্যান অ্যান্ড ওয়াইফ’‌।

Advertisements

গুনগুনের আইভুরোভাত হলেও নিখিলের আইবুরোভাত এখনো শুরু হয়নি। এই দুঃখ কৃষ্ণকলি পরিবার আর দেখতে পারেনি। শ্যামা তাই নিজের রিল স্বামীকে রেঁধে বেড়ে শ্যুটিং ফ্লোরে আইভুরোভাত খাওয়ালেন। শ্যামা একা না নিখিলের পুরো কৃষ্ণকলি পরিবার শ্যামাকে আইবুরোভাত খাওয়ালেন। সবুজ পাঞ্জাবি পড়ে বাঙালি সাজেই খেলেন ভাত, ডাল,পাঁচ রকম ভাজা মাছ,মাংস,মিষ্টি,পায়েস। এই সব খাবারের সাথে ছিল কোল্ড ড্রিংক ও । সেই সব খাবারের সাথে নিজের প্রথম আইবুড়োভাতের ছবি শেয়ার করলেন অভিনেতা। আর এই পোস্টের সাথে নেটিজেনরাও শুভেচ্ছা জানানান অভিনেতারা। নিমেষে ভাইরাল এই আইবুরোভাতের পোস্ট।

whatsapp logo
Advertisements
Avatar