Bengali SerialHoop Plus

আগের মতো ভালো হচ্ছে না ‘নিম ফুলের মধু’, অভিযোগ দর্শকদের

বর্তমান সময়ে যখন একের পর এক ধারাবাহিক অফ এয়ার হয়ে যাচ্ছে, জি বাংলার ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ অর্জন করেছে যথেষ্ট জনপ্রিয়তা। পর্ণা, সৃজন ও বাবুর মা ওরফে কৃষ্ণাকে ঘিরে আবর্তিত হচ্ছে ‘নিম ফুলের মধু’-র কাহিনী। যৌথ পরিবারের বৌ পর্ণা একের পর এক রক্ষণশীলতা ভেঙে এগিয়ে চলেছে তার সংসারে। পর্ণার ভূমিকায় অভিনয় করছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। সৃজনের ভূমিকায় রয়েছেন রুবেল দাস (Rubel Das)। কিন্তু হঠাৎই ঘটেছে ছন্দপতন। দর্শকদের অত্যন্ত পছন্দের ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-র নতুন প্রোমো চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হতেই নেটিজেনদের একাংশের কটাক্ষ শুরু হয়েছে ধারাবাহিকটি ঘিরে।

‘নিম ফুলের মধু’-র নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, পর্ণা অপরাধীকে ধরিয়ে দেওয়ার পর সে পুলিশের হেফাজত থেকে পালিয়ে যায়। কিন্তু ওই অপরাধী মহিলা সেজে প্রবেশ করে পর্ণার বাড়িতে। এই প্রোমো প্রকাশ্যে আসতেই নেটিজেনদের একাংশ লিখেছেন, জি বাংলার আরও একটি ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-কে নকল করেছে ‘নিম ফুলের মধু’। অনেকেই লিখেছেন, এই ধারাবাহিক শুরুতে যথেষ্ট ভালো হলেও বর্তমানে তা গতি হারাচ্ছে। আমেরিকা প্রবাসী একজন দর্শকের মতে, ‘মিঠাই’-এর পর একমাত্র ভালো ধারাবাহিক ছিল ‘নিম ফুলের মধু’।

ওই নেটিজেনের অভিযোগ, তিন্নি চরিত্রটি ধারাবাহিকে আসার পর থেকেই ক্রমশ চিত্রনাট্য খারাপ হয়েছে। একঘেয়ে হয়ে উঠেছে ‘নিম ফুলের মধু’। অনেকের মতে, ‘জগদ্ধাত্রী’-র কাহিনী তো বটেই, পদবীও চুরি করেছে ‘নিম ফুলের মধু’। অনেকের মতে, ধীরে ধীরে বাকি ধারাবাহিকগুলির মতোই হয়ে যাচ্ছে এই ধারাবাহিকটি।

তবে গত সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম পাঁচে রয়েছে ‘নিম ফুলের মধু’। তবে দর্শকদের রিপোর্ট যদি নেতিবাচক হয়, তাহলে যে কোনো সময় নিম্নমুখী হতে পারে ধারাবাহিকের টিআরপি।

Related Articles