Hoop VideoHoop Viral

Web Series: এক নিমেষে বাড়বে উত্তেজনার পারদ, গোপনীয়তা খুঁজে সবাই মজা নিচ্ছে এই সিরিজের

বিনোদন ডিজিটাল নির্ভর হওয়ার সঙ্গে সঙ্গে সিনেমা হলে এখনো দর্শক সমাগম হলেও আগের তুলনায় ক্রেজ কমেছে অনেকটাই। তার জায়গায় জনপ্রিয়তা বাড়ছে ডিজিটাল নির্ভর বিনোদন অর্থাৎ ওয়েব সিরিজের (Web Series)। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের পাশাপাশি OTT প্ল্যাটফর্ম গুলিও দ্রুত জনপ্রিয়তার শীর্ষে উঠছে।

সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিওই ভাইরাল হয়। বিভিন্ন বিষয় নিয়ে নেটপাড়ায় চর্চা হতে থাকে। ঘরোয়া টোটকা থেকে শুরু করে নানান বিষয়ের উপরে ভিডিও শেয়ার করা হয় নেট মাধ্যমে। আমজনতা থেকে শুরু করে তারকারাও শেয়ার করেন ফটোশুটের ভিডিও, রিল ভিডিও। অনুরাগীরাও মুখিয়ে থাকেন এই ধরণের ভিডিওগুলি দেখার জন্য। তেমনি আবার অনেক মিউজিক ভিডিও বা শর্ট ফিল্মও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন ভাষার বিভিন্ন ধরণের ভিডিও শেয়ার করা হয় নেটপাড়ায়, যেগুলি নেটিজেনদের চোখে পড়া মাত্রই ছড়িয়ে যায় সর্বত্র। হয়ে যায় ভাইরাল।

 

বিভিন্ন OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিয়ে বাড়িতে বসেই ওয়েব সিরিজ (Web Series) এবং শর্ট সিনেমা দেখার প্রবণতা বাড়ছে দর্শকদের মধ্যে। সিনেমার ব্যবসার অঙ্ক এতে কমছে ঠিকই, তবে একটি নির্দিষ্ট অঙ্কের টাকার বিনিময়ে একই জায়গায় একাধিক ওয়েব সিরিজ, সিনেমা, শর্ট ফিল্ম দেখাটাই বেশি লাভ জনক মনে করছেন দর্শকদের একাংশ। এক্ষেত্রে দর্শকদের হাতে অপশনও রয়েছে অনেক বেশি।

বাস্তব দুনিয়ার বদলে এই সমস্ত সাজানো জগতেই বিচরণ করতে ভালবাসেন অনেকে। আবার এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির সুবিধাও অনেক। কেউ নিজের প্রতিভা প্রদর্শন করতে চাইলে সামাজিক যোগাযোগ মাধ্যমের জুড়ি মেলা ভার। তেমনি ওটিটি প্ল্যাটফর্মেও ভরপুর রয়েছে ওয়েব সিরিজের প্রাচুর্য। সম্প্রতি একটি ওয়েব সিরিজ বেশ চর্চায় উঠে এসেছে নেট মাধ্যমে। HitPrime নামে ওটিটি প্ল্যাটফর্মে আপলোড করা হয়েছে ওয়েব সিরিজটির ট্রেলার। মাত্র কয়েক দিন আগেই আপলোড করা হয়েছে সিরিজটির ট্রেলার।

Related Articles