Reality showRegional

জলসার রিয়েলিটি শোয়ে প্রথমবার আংটি বদল, বাংলার জামাই হতে চলেছেন কাশ্মীরের নিখিল

রিয়েলিটি শোয়ের মঞ্চে কি না হতে পারে! এর আগে বিগ বসের ঘরে হয়েছিল বাগদান, বিয়ে। এবার সিঙ্গিং রিয়েলিটি শো ‘সুপার সিঙ্গার সিজন থ্রি’ অনুসরণ করল একই পন্থা। রিয়েলিটি শোয়ের মঞ্চে গান গাইতে এসে হয়ে গেল এনগেজমেন্ট। কাশ্মীরের ছেলে নিখিল মাজোত্রা (Nikhil Majotra) আংটি বদল করে বাগদান করলেন কলকাতার মেয়ে সুস্মিতা বিশ্বাস (Susmita Biswas)-এর সাথে।

স্টার জলসায় সম্প্রতি শুরু হয়েছে ‘সুপার সিঙ্গার সিজন থ্রি’। কাশ্মীরি গায়ক ও প্রতিযোগী নিখিল মাজোত্রা (Nikhil Majotra) অংশগ্রহণ করেছেন এই প্রতিযোগিতায়। দীর্ঘদিন ধরেই তাঁর সঙ্গে সম্পর্ক রয়েছে কলকাতার বাঙালি মেয়ে সুস্মিতা বিশ্বাসের। কিন্তু সুস্মিতার পরিবারের আপত্তি ছিল এই সম্পর্কে। ফলে ঘর ছেড়েছিলেন নিখিল। সুস্মিতার জন্য বাংলা ভাষা শিখেছেন নিখিল। বহু আপত্তির পর অবশেষে সুস্মিতার পরিবার মেনে নিয়েছেন নিখিলকে। ‘সুপার সিঙ্গার’-এর মঞ্চে হল সুস্মিতা ও নিখিলের আশীর্বাদ ও প্রতীকি আংটি বদল।

সুপার সিঙ্গারে মঞ্চে বিচারকের আসনে রয়েছেন সোনু নিগম (Sonu Nigam), কুমার শানু (Kumar Shanu), মোনালি ঠাকুর (Monali Thakur), কৌশিকী চক্রবর্তী (Kaushiki Chakraborty)। এদিন তাঁদের আশীর্বাদ নিয়ে নিখিল ও সুস্মিতার বাগদান হল। হিন্দু রীতি মেনে ধান-দূর্বা ও উপহারে নিখিলকে আশীর্বাদ করলেন সুস্মিতার পরিবার।

সুপার সিঙ্গারের মঞ্চে সুস্মিতার সঙ্গে আংটি বদল করে উচ্ছ্বসিত নিখিল। চ্যানেল কর্তৃপক্ষ ও সুপার সিঙ্গার সিজন থ্রির সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। নিখিল জানিয়েছেন, তাঁর মা ও পরিবারের সদস্যদের আগে থেকেই পছন্দ ছিল সুস্মিতাকে। বাগদানের সময় সঞ্চালক যীশু সেনগুপ্ত (Jissu U.Sengupta)-র মোবাইল থেকে করা ভিডিও কলের মাধ্যমে উপস্থিত ছিলেন নিখিলের পরিবার। এই বিশেষ পর্ব দেখা যাবে আগামী শনিবার ও রবিবার রাত সাড়ে ন’টার সময়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)