Hoop VideoHoop Viral

Bhojpuri song: গভীর রাতে নিরাহুয়ার সঙ্গে ব্যাপক রোম্যান্সে মাতলেন অভিনেত্রী আম্রপালি দুবে, ভাইরাল ভিডিও

এই ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে উঠেছে

ভোজপুরি জগতে দুই তারকা আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদব একসাথে কোন ছবিতে অভিনয় করছেন মানেই সেই ছবি হবে একেবারে সুপারহিট। এতদিন পর্যন্ত শুধুমাত্র গানে সীমাবদ্ধ থাকলেও এবারে তাদের রোমান্স যেন সমস্ত বাঁধন ভেঙ্গে দিয়েছে। বদ্ধ ঘরের মধ্যে নিজেদের শরীরে আগুন জ্বালিয়ে ভক্তদের মনে ঝড় তুললেন এই অভিনেতা অভিনেত্রী জুটি। ফলে, নিঃসন্দেহে ভোজপুরি দুনিয়ার ইন্টারনেট সেনসেশনের টপ লিস্টে আবারো জায়গা করে নিয়েছেন এই জুটি। নায়ক নায়িকার দুর্ধর্ষ রোমান্টিক পারফর্মেন্স নজর কেড়েছে দর্শকদের। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রোমান্স কিং দীনেশ লাল যাদব এবং ভোজপুরি দুনিয়ার সবথেকে লাস্যময়ী অভিনেত্রী আম্রপালি দুবের এই দৃশ্য।

এমনিতেই তারা জুটি হিসেবে অত্যন্ত জনপ্রিয়। দুজনের অন স্ক্রিন কেমিস্ট্রি আরো বেশি হিট। সম্প্রতি এবার এই জনপ্রিয় জুটিকে দেখা গেল চরম রোমান্স পর্দায় ফুটিয়ে তুলতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে তাদের দুজনের অভিনীত একটি সিনেমার কিছু দৃশ্য। ‘বাম বাম বোল রাহা হে কাশী’ ছবির একটি দৃশ্য ভাইরাল হয়েছে যেখানে ‘খাটিয়া সে খাটিয়া সাটাইবা কিনা’ গানের তালে চরম পারফরম্যান্স করেছেন তারা। তাদের মিষ্টি খুনসুটি এবং ভরপুর রোমান্সের এই দৃশ্য সোশ্যাল মিডিয়াতে হয়ে গিয়েছে বেশ ভাইরাল।

এই দৃশ্যে দেখা যায় গানের শুরুতে তারা আলাদা আলাদা খাটিয়াতে শুয়েছিলেন। তবে পরবর্তীতে তারা দুজন একেবারে একে অপরের সঙ্গে মিশে গিয়েছেন। তাদের দুজনের এই দুর্বার রোম্যান্স বেশ পছন্দ হয়েছে সকলের। রসে পরিপূর্ণ এই ভিডিওটি ইউটিউবে আপনি দেখতে পাবেন। টি সিরিজ ভোজপুরি অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। গানের তালে দুজনের নাচ তো আছেই, তার সাথেও যেটা বেশি করে দর্শকদের চোখ টেনেছে সেটা হল তাদের দুজনের অনস্ক্রিন রোমান্স।

নায়িকার সাথে নায়কের শরীরী রোম্যান্স থেকে শুরু করে নায়িকার বোল্ড অবতার, সবকিছুই উপভোগ্য হয়ে উঠেছে দর্শকদের কাছে। প্রায় ছয় বছর আগে মুক্তি পেলেও এই ভিডিওটি নতুন করে শিরোনামে এসেছে এই অভিনেতা-অভিনেত্রীর রোমান্সের কারণে। এখনো পর্যন্ত ১১ মিলিয়নের বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি। এই সংখ্যাটা ক্রমাগত বাড়ছেই। তাই আপনিও আর অপেক্ষা না করে দেখে নিন এই ভিডিওটি।

Related Articles