BollywoodHoop Plus

Nora Fatehi: মাথা থেকে পা অবধি নিজেকে বদলে ফেললেন নোরা! দেখলে চমকে যাবেন আপনিও

বর্তমানে নোরা ফতেহি (Nora Fatehi) খবরের শিরোনাম দখল করে রয়েছেন। আন্তর্জাতিক ফিফা বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে তাঁর ডান্স পারফরম্যান্স সকলকে তাক লাগিয়ে দিয়েছিল। তাঁর জীবনে আইনি জটিলতা সত্ত্বেও কেরিয়ারে তার প্রভাব পড়তে দেননি নোরা। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট সক্রিয়। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিগুলি একদমই অন্য ধাঁচের। নোরার গড়পড়তা ছবির থেকে অনেকটাই আলাদা। কানাডার মেয়ে নোরার চুলের রঙ কালো। কিন্তু এই ছবিগুলির মূল আকর্ষণ নোরার সোনালি চুল যেটি প্রকৃত নয়, শুধুমাত্র একটি উইগ। মাথার লম্বা সোনালি চুলের উইগ নোরার মুখের দুই পাশ দিয়ে ছড়িয়ে পড়েছে। তাঁর পরনে রয়েছে বেজ রঙের জাম্পস্যুট। জাম্পস্যুট জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। গলায় রয়েছে কালো রঙের লেদারের চোকার। দুই হাতেও একই রঙের লেদারের ব্যান্ড পরেছেন নোরা। কোমরে রয়েছে কালো রঙের লেদার বেল্ট যার সামনের অংশে সোনালি রঙের বকলস রয়েছে। এই বকলসের সাথে রয়েছে সোনালি রঙের লেয়ারড চেন। পায়ে কালো রঙের বুটস পরেছেন নোরা। দুটি ছবিতে তাঁর চোখে দেখা যাচ্ছে সোনালি ফ্রেমের সানগ্লাস। হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন নোরা। চোখের চারপাশে ব্যবহার করা হয়েছে স্টোনের ডিজাইন।

ছবিটি শেয়ার করে ক্যাপশনে নোরা লিখেছেন, তাঁর চুলের রঙ পরিবর্তন হতে দেখে হয়তো তাঁর জীবনের বিশেষ মানুষটি ভাববেন, তিনি প্রতারিত হয়েছেন। নেটিজেনদের একাংশ নোরাকে লেডি গাগার সাথে তুলনা করেছেন।

গত শুক্রবার, কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর আর্থিক তছরুপের মামলায় পাটিয়ালা হাউস কোর্টে নোরার স্টেটমেন্ট রেকর্ড করেছেন তদন্তকারী আধিকারিকরা। তাঁর আইনজীবি বিক্রম সিং চৌহান (Vikram Singh Chouhan) জানিয়েছেন, ম্যাজিস্ট্রেটের সামনে বয়ান দিয়েছেন নোরা। আইনের উপর আস্থা রেখে তদন্তে সহযোগিতা করছেন নোরা।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Related Articles