whatsapp channel

Web Series: ফাঁকা বাড়ি পেয়ে মালিকের সঙ্গে কুকীর্তি কাজের মেয়ের, ছোটদের সামনে দেখবেন না

বিনোদন জগতে এখন ওয়েব সিরিজের (Web Series) পাল্লা ভারী। সিনেমা এবং সিরিয়ালের সঙ্গে সমানে সমানে টক্কর দিয়ে যাচ্ছে ওয়েব সিরিজ। বড়পর্দা এবং ছোটপর্দার জনপ্রিয়তা অনেকদিন আগে থেকেই কমতে শুরু করেছিল।…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদন জগতে এখন ওয়েব সিরিজের (Web Series) পাল্লা ভারী। সিনেমা এবং সিরিয়ালের সঙ্গে সমানে সমানে টক্কর দিয়ে যাচ্ছে ওয়েব সিরিজ। বড়পর্দা এবং ছোটপর্দার জনপ্রিয়তা অনেকদিন আগে থেকেই কমতে শুরু করেছিল। কারণ অনেক দিন আগেই এই খ্যাতিতে ভাগ বসিয়ে দিয়েছে OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। আর যত দিন গড়াচ্ছে ততই যেন অন্য দুই মাধ্যমকেও জনপ্রিয়তায় পেছনে ফেলে দিচ্ছে ডিজিটাল মিডিয়া।

আসলে ডিজিটাল মিডিয়ার জনপ্রিয়তার কারণও রয়েছে। এখানে হরেক ধরণের গল্প দর্শকরা পেয়ে যাচ্ছেন একই ছাদের তলায় থুড়ি একই প্ল্যাটফর্মে। কিছু কিছু OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিতে হয় ঠিকই, কিন্তু অনেক জায়গাতে বিনামূল্যেই কনটেন্ট দেখার সুযোগ থাকে দর্শকদের। তাই নির্দিষ্ট সময় অন্তর একটা নির্দিষ্ট অঙ্কের টাকা জমা করে অনেক বেশি সংখ্যক কনটেন্ট দেখাটাই বেশি পছন্দ করেন বেশিরভাগ দর্শক। তাই দিনে দিনে বাড়ছে ওয়েব সিরিজের জনপ্রিয়তা।

Web Series: ফাঁকা বাড়ি পেয়ে মালিকের সঙ্গে কুকীর্তি কাজের মেয়ের, ছোটদের সামনে দেখবেন না

উপরন্তু বর্তমানে OTT প্ল্যাটফর্মের জনপ্রিয়তা দেখে শুধু ওয়েব সিরিজ নয়, অনেক ছবিও এখন মুক্তি পাচ্ছে ডিজিটাল মাধ্যমে। কিছু কিছু ছবি সরাসরি OTT প্ল্যাটফর্মেই চলে আসছে, আবার কিছু ছবি বড়পর্দায় মুক্তি পেলেও কয়েক সপ্তাহ পরেই জায়গা করে নিচ্ছে OTT প্ল্যাটফর্মে। কারণ সেখানে রয়েছে একটা বড় সংখ্যক দর্শক। তাই এখন বড়পর্দায় দর্শকের সংখ্যাও আগের থেকে কমেছে অনেকটাই। এই মুহূর্তে জনপ্রিয় OTT প্ল্যাটফর্মগুলির তালিকায় বেশ কিছু জনপ্রিয় নাম রয়েছে। মূলত বোল্ড, সাহসী কনটেন্টের জন্যই জনপ্রিয়তা রয়েছে এই প্ল্যাটফর্মের। এই প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ গুলির জনপ্রিয়তাও হয় চোখে পড়ার মতো।

এই প্রতিবেদনে যে ওয়েব সিরিজের খোঁজ থাকছে সেটির ট্রেলার লঞ্চ হয়েছে ‘গরম গরম মুভিজ’ প্ল্যাটফর্মে। সিরিজটির নাম ‘নৌকরানী’। দশ মাস আগে শেয়ার করা ট্রেলারটিতে ৫ লক্ষ ভিউ হতে চলেছে। গল্পের পরতে পরতে শরীরী খেলা ঘাম ছোটাবে দর্শকদের। সবার থেকে আলাদা হয়ে একান্তে বসেই দেখতে হবে ভিডিওগুলি। প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিলেই এই সিরিজটি দেখতে পারবেন দর্শকরা। তবে সাবধান বাণী দিয়ে রাখি, বাড়ির ছোটদের সামনে ভুলেও দেখবেন না এই বোল্ড ওয়েব সিরিজ।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই